সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতিমূলক সভা অনুষ্টিত

প্রকাশিত: ৬:৪৫ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২২

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতিমূলক সভা অনুষ্টিত

সুনামগঞ্জ প্রতিনিধি :: ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস ও ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস, যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে প্রস্তুতিমূলক সভা অনুষ্টিত হয়েছে। শনিবার দুপুর ১২ টায় ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে প্রস্তুতিমূলক সভা অনুষ্টিত হয়।

সুনামগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ও ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিসের সঞ্চালনায়, সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ফখরুল ইসলাম চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রতন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান, দপ্তর সম্পাদক আজহারুল ইসলাম দিদার পিকে, বিঞ্জান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফেরদৌসুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এডভোকেট ইকরাম হোসেন তালুকদার, ইউপি চেয়ারম্যান সঞ্জয় রায় চৌধুরী, সেলবরষ ইউপি চেয়ারম্যান গোলাম ফরিদ খোকা, পাইকুরাটি ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হোসেন ইকবাল, সেলবরষ ইউপি আওয়ামীলীগের সভাপতি বেনুয়ার হোসেন খান, পাইকুরাটি ইউপি আওয়ামীলীগের সভাপতি মোস্তফাজ্জামান, যুবলীগ সাংগঠনিক সম্পাদক মো: তাজ উদ্দিন, স্বেচ্ছা সেবকলীগের আহবায়ক শাহ আব্দুল বারেক ছোটন, সদস্য সচিব তরিকুল ইসলাম পলাশ, উপজেলা ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাবেক সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মোহন, সাবেক সাংগঠনিক সম্পাদক ইমন চৌধুরী প্রমুখ।

সভাপতির বক্তব্যে সুনামগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ও ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেছেন,ডিসেম্বর মাস বিজয়ের মাস । ১৯৭১ সালের এই মাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে তৎকালীন সাড়ে সাতকোটি মানুষ অস্ত্র হাতে তুলে নিয়ে জীবন বাজি রেখে ত্রিশলাখ শহীদ আর দু”লাখ মাবোনের ইজ্জতের বিনিময়ে অর্জিত আজকেই এই স্বাধীন সার্বভৌমত্ব বাংলাদেশ। তিনি বলেন বিএনপি সহ স্বাধীনতা বিরোধী জামায়াতরা এই বিজয়ের মাসে দেশকে অস্থিতিশীল করতে ১০ ডিসেম্বর বিএনপির সমাবেশকে কেন্দ্র করে ইতিমধ্যে নাশকতা শুরু করে দিয়েছে। তিনি বলেন,বিএনপি জামায়াত যতই ষড়যন্ত্র করুক না কেন বাংলার জনগন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের প্রতি র্পূণ সমর্থন আছে তাই জনগন বিরোধীদের ষড়যন্ত্র মোকাবেলা করেই ছাড়বে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ বিশ্বে উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে। বর্হিবিশ্বের পরাশক্তি দেশগুলো আমাদের দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডগুলো অনুসরণ করছেন। তিনি বিএনপি জামায়াতের যেকোন ধরনের অপতৎপরতা প্রতিহত করতে দলীয় সকল স্তরের নেতাকর্মীসহ সাধারন জনগনের প্রতি তিনি আহবান জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ