সুনামগঞ্জে ভারতীয় তিন যুবকের কারাদণ্ড

প্রকাশিত: ১১:৩৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২২

সুনামগঞ্জে ভারতীয় তিন যুবকের কারাদণ্ড

সুনামগঞ্জ প্রতিনিধি :: অবৈধভাবে বাংলাদেশে ইয়ারা পাচারের সময় সুনামগঞ্জের দোয়ারাবাজার সীমান্ত থেকে র‍্যাবের হাতে আটক হওয়া তিন ভারতীয় যুবককে ৭ বছর করে সশ্রম কারাদন্ড দিয়েছেন সুনামগঞ্জের অতিরিক্ত দায়রা জজ ১ম আদালত।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুরে সুনামগঞ্জের অতিরিক্ত দায়রা জজ ১ম আদালতের বিচারক মহিউদ্দিন মুরাদ এই রায় প্রদান করেন। দন্ডপ্রাপ্ত আসামিরা হলেন- সুনামগঞ্জের পাশ্ববর্তী ভারতের মেঘালয় রাজ্যের সাইপ্রাস থানার কালাটেক গ্রামের লিটন দাস (২৫), সুরঞ্জিত দাস (২৮) ও সাদব দাস (৩০)।

মাদক মামলায় তিন ভারতীয় যুবককে কারাদন্ড প্রদানের বিষয়টি নিশ্চিত করেছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী ভারপ্রাপ্ত পিপি অ্যাড. সোহেল আহমদ সোহেল মিয়া।

আদালত সূত্রে জানা যায়, গত বছরের ১৭ মার্চ সুনামগঞ্জের দোয়ারাবাজার সীমান্ত থেকে ৩৯৭০ পিস ইয়াবা ও এক বোতল ভারতীয় মদসহ ভারতীয় ওই তিন যুবককে আটক করে র‍্যাব সিলেট অফিসের সদস্যরা। এই ঘটনায় দোয়ারাবাজার থানায় মামলা দায়ের করা হয়। ইয়াবা জব্দের বিষয়টি প্রমাণিত হওয়ায় গতকাল বৃহস্পতিবার তাদের ৭ বছর করে সশ্রম কারাদণ্ডের রায় ঘোষণা করেন আদালত। রায় ঘোষণার সময় দণ্ডপ্রাপ্ত তিন আসামী আদালতে হাজির ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ