সুনামগঞ্জে লকডাউন কার্যকরে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের যৌথ প্রচারণা

প্রকাশিত: ৫:৫৩ অপরাহ্ণ, জুন ২৮, ২০২১

সুনামগঞ্জে লকডাউন কার্যকরে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের যৌথ প্রচারণা

সুনামগঞ্জ প্রতিনিধি

করোনাভাইরাস জনিত রোগ কোভিড-১৯ এর বিস্তার রোধ কল্পে সার্বিক কার্যাবলী,

চলাচলে বিধি নিষেধ আরোপ এবং স্বাস্থ্য বিধি মেনে চলা, জন সচেতনতার লক্ষ্যে সুনামগঞ্জের জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের যৌথ উদ্যোগে সোমবার দুপুর সাড়ে ১২ টায় সুনামগঞ্জ শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ও মার্কেট পরিদর্শন করেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন ও পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান বিপিএম।

এ সময় রাস্তায় চলাচল কারী জন সাধারণ ও গণ পরিবহন দোকান মালিক দের নানা পরামর্শ দেন।

সবাইকে স্বাস্থ্য বিধি মেনে এবং সরকারের নির্দেশিত আইন মেনে সার্বিক কার্যক্রম পরিচালনার অনুরোধ করেন।

জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেন, আজ সোমবার থেকে সারা দেশে লকডাউন শুরু তাই প্রথম দিন সবাইকে সতর্ক থাকার অনুরোধ করছি আগামীকাল থেকে প্রশাসন কঠোর অবস্থানে থাকবে। কেউ আইন লঙ্ঘন করলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান বিপিএম বলেন, জনগণের কল্যাণের জন্যই এই লকডাউন। যদিও কিছুটা কষ্ট হবে কিন্ত জীবন বাঁচানোর জন্য এইটুকু সহ্য করতে হবে। সবাই স্বাস্থ্য বিধি মেনে চললে রোগ বিস্তার লাভ করতে পারবে না।

এ সময় আরো উপস্থিত ছিলেন- নবাগত উপ পরিচালক স্থানীয় সরকার বিভাগ মোহাম্মদ জাকির হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আল-ইমরান রুহুল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী সায়েম, সুনামগঞ্জ সদর উপজেলা ইউএনও ইমরান শাহরিয়ার, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জয়নাল আবেদীন, ট্রাফিক ইন্সপেক্টর মোহাম্মদ সামছুল ইসলাম, সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্ম কর্তা মোহাম্মদ সাহিদুর রহমান ওসি তদন্ত এজাজ আহমদ, ওসি ডিবি ইকবাল বাহার, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ জেলা প্রশাসনের সহকারী কমিশনার গণ পুলিশ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ