সুনামগঞ্জে লকডাউন কার্যকরে যৌথ বাহিনীর সভা

প্রকাশিত: ২:২৬ অপরাহ্ণ, জুলাই ১, ২০২১

সুনামগঞ্জে লকডাউন কার্যকরে যৌথ বাহিনীর সভা

সুনামগঞ্জ প্রতিনিধি :: করোনাভাইরাসের বিস্তার রোধে সার্বিক কার্যাবলী ও চলাচলে বিধি নিষেধ আরোপ এবং জন সচেতনতার লক্ষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে যৌথ বাহিনীর এক সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (১ জুলাই) সকাল ১০ টায় জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন সেনাবাহিনীর লেফট্যান্টে কর্ণেল মাহবুব, পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান বিপিএম, ২৮ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল তছলিম এহসান পিএসসি, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক বিজন কুমার সিংহ, র‌্যাব ৯ সুনামগঞ্জ সিপিসি কমান্ডার সিঞ্চন আহমেদ, আনসার কমান্ডার মোঃ সাজ্জাদ হোসেন, এন এস আই যুগ্ম পরিচালক ডঃ মোঃ রফিকুল ইসলাম, অ‌তিরিক্ত পুলিশ সুপার মোঃ জয়নাল আবেদীন, সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার ইমরান শাহরিয়ার, এনডিসি রিফাতুল হক সহ জেলা প্রশাসনের সহকারী কমিশনারগণ।

সভা শেষে যৌথ বাহিনী সুনামগঞ্জ শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ও মার্কেট পরিদর্শন করেন এবং জনগনকে সরকার ঘোষিত লকডাউন মেনে চলার আহবান জানান।

পরে উপস্থিত গণমাধ্যম কর্মীদের এক ব্রিফিংয়ে জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেন, ১ জুলাই হতে ৭ জুলাই সরকার সারা দেশে কঠোর লকডাউন ঘোষনা করেছে। এ সময় যে কেউ বিনা প্রয়োজনে ঘর থেকে বের হতে পারবেন না। যদি বিশেষ প্রয়োজনে বের হন অবশ্যই মাস্ক পরিধান করে বের হবেন। নিত্য প্রয়োজনীয় দোকান ছাড়া বাকী সব কিছু বন্ধ থাকবে। এসব আইন কেউ অমান্য করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। জেলা প্রশাসক আরো বলেন সাত দিনের এই লকডাউনে কর্মজীবি মানুষ কর্মহীন হয়ে পড়বে আমরা তাদের তালিকা ইতিমধ্যেই করে ফেলেছি তাদের সরকারী সহায়তার আওতায় নিয়ে আসা হবে।

বিজিবির অধিনায়ক তসলিম এহসান বলেন, সুনামগঞ্জ জেলার সবকটি সীমান্ত এলাকায় বিজিবির কড়া পাহাড়া রয়েছে কোন ভাবেই সীমান্ত পার হয়ে আসা যাওয়ার কোন সুযোগ নেই।

পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান বিপিএম বলেন, পুলিশ সার্বক্ষণিক সতর্ক অবস্থানের মধ্যে আছে আইন অমান্য করলে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়া হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ