‘সৌরভ গাঙ্গুলী কোনো অন্যায় সহ্য করবেন না’

প্রকাশিত: ১১:৫৯ অপরাহ্ণ, অক্টোবর ৩, ২০২১

‘সৌরভ গাঙ্গুলী কোনো অন্যায় সহ্য করবেন না’

স্পোর্টস ডেস্ক

আজিঙ্কা রাহানে, চেতেশ্বর পুজারা ও রবিচন্দ্রন অশ্বিনের মতো তারকা ক্রিকেটারদের সঙ্গে নাকি দুর্ব্যবহার করছেন অধিনায়ক কোহলি। সিনিয়র ক্রিকেটাররা কোহলির ব্যবহারে অতিষ্ট হয়ে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) কাছে অভিযোগ করেছেন।

এমন খবরে তোলপাড় শুরু হতেই পাকিস্তানের সাবেক ক্রিকেটার দানিশ কানেরিয়া নিজের ইউটিউব চ্যানেলে বলেছেন, বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী ও সচিব জয় শাহ কোনও অন্যায় প্রশ্রয় দেবেন না। জাতীয় দলের প্রত্যেক ক্রিকেটারই বোর্ডের কাছে সমান। সৌরভ সবাইকে সমান চোখে দেখে। ভবিষ্যতে কোনও ক্রিকেটার যাতে সতীর্থদের অমর্যাদা করতে না পারে, সেটাই নিশ্চিত করবে বিসিসিআই।

পাকিস্তানের হয়ে ৬১টি টেস্ট ও ১৯টি ওয়ানডে ম্যাচে অংশ নিয়ে ২৬১ ও ১৫ উইকেট শিকার করা কানেরিয়া আরও বলেন, অধিনায়কত্ব করার সময় কোহলি যে আক্রমণাত্মক ব্যবহার করে, এটা সকলেই জানে। তবে নিজেদের দলের ক্রিকেটারদের সঙ্গে খারাপ ব্যবহার প্রত্যাশিত নয়। নেতৃত্বে যে সংস্কৃতির আমদানি করেছিল, সেটাই কোহলির অনুসরণ করা উচিত। কোহলিকে দলের সকলের প্রতি আচরণের সময় অনেক সতর্ক থাকতে হবে।

সম্প্রতি নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে হারের পর ভারতের ড্রেসিংরুমে আগুনে পরিস্থিতির উদ্ভব হয়েছিল। কোহলির ঔদ্ধত্যপূর্ণ আচরণ নিয়ে সরাসরি এক সিনিয়র ক্রিকেটার বিসিসিআইয়ের সচিব জয় শাহের কাছে নালিশ করেছেন।

টেলিগ্রাফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে সেই সিনিয়র ক্রিকেটার বলেছেন, দলের অনেকেই কোহলির আচরণে অতিষ্ঠ। কোহলি দলের ওপর পুরোপুরি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছে। অনেক সিনিয়র তার আচরণে অসন্তুষ্ট। সতীর্থদের কাছে এক সময় যেভাবে অনুপ্রেরণা হয়ে উঠেছিল, সেটা এখন আর নেই। অনেকেই ধৈর্যের সীমা হারিয়ে ফেলেছেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ