হবিগঞ্জে ‘অ্যাসাইনমেন্ট’ জমা দিতে গিয়ে ধর্ষণের শিকার সপ্তম শ্রেণির ছাত্রী

প্রকাশিত: ৩:৩৮ অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০২০

হবিগঞ্জে ‘অ্যাসাইনমেন্ট’ জমা দিতে গিয়ে ধর্ষণের শিকার সপ্তম শ্রেণির ছাত্রী

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের চুনারুঘাটে স্কুলে ‘অ্যাসাইনমেন্ট’ জমা দিতে গিয়ে প্রেমিকের ধর্ষণের শিকার হয়েছেন সপ্তম শ্রেণির ছাত্রী। ওই প্রেমিকসহ দুই কলেজছাত্রের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। শুক্রবার সকালে স্কুলছাত্রীর মা বাদী হয়ে চুনারুঘাট থানায় মামলাটি করেন।

মামলার আসামিরা হলো উপজেলার পূর্ব পাকুরিয়া গ্রামের আব্দুল কাইয়ুম সরকারের ছেলে চুনারুঘাট সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র জিসান সরকার  ও তার বন্ধু  রাব্বি। নির্যাতিতা স্কুলছাত্রী চুনারুঘাট দক্ষিণা চরণ পাইলট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী।

স্কুলছাত্রীর বাবা অভিযোগ করেন, তার মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল জিসান সরকারের। বৃহস্পতিবার বেলা দেড়টায় ওই ছাত্রী স্কুলে ‘অ্যাসাইনমেন্ট’ জমা দিয়ে বাড়ি ফিরছিল। এ সময় জিসান ঘুরতে যাওয়ার কথা বলে কলেজসংলগ্ন একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে ধর্ষণ করে। এ সময় জিসানের বন্ধু রাব্বি ধর্ষণে সহযোগিতা করে।

বাড়িতে ফেরার পর স্কুলছাত্রী অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজনকে বিষয়টি জানায়। পরে তাকে (স্কুলছাত্রী) চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে স্কুলছাত্রীর অবস্থার অবনতি হলে তাকে হবিগঞ্জ আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

চুনারুঘাট থানাকে বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিক সত্যতা পায়।

চুনারুঘাট থানার ওসি মো. আলী আশরাফ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ছেলেটির সঙ্গে মেয়েটির প্রেমের সম্পর্ক ছিল। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ