হবিগঞ্জে ৫ ইউনিয়নে ২৫৮ প্রার্থীর মনোনয়ন দাখিল

প্রকাশিত: ১:৩০ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২১

হবিগঞ্জে ৫ ইউনিয়নে ২৫৮ প্রার্থীর মনোনয়ন দাখিল

নিজস্ব প্রতিবেদক ::   হবিগঞ্জের আজমিরীগঞ্জের ৫টি ইউনিয়নে আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আসন্ন নির্বাচনকে সামনে রেখে আজমিরীগঞ্জ উপজেলার এসব ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন ২৫৮ প্রার্থী।

এর মধ্যে চেয়ারম্যান প্রার্থী ১৮ জন, সংরক্ষিত ওয়ার্ডে মনোনয়নপত্র দাখিল করেন ৬১ জন প্রার্থী ও সাধারণ ওয়ার্ডে মনোনয়নপত্র দাখিল করেন মোট ১৭৯ জন প্রার্থী।

গতকাল রোববার মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন পর্যন্ত প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেন। ৫টি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ১নং সদর ইউনিয়নের মোট ৪ প্রার্থীর মধ্যে আওয়ামী লীগ মনোনীত মো. মোবারুল হোসেন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে মো. স্বাধীন মিয়া, ইসমাইল মিয়া ও মো. সেলিম মিয়া মনোনয়নপত্র দাখিল করেন। ২নং বদলপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে মোট ৩ প্রার্থীর মধ্যে আওয়ামী লীগ মনোনীত সুষেনজিৎ চৌধুরী এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে নীল কমল চৌধুরী ও অসীম কুমার চৌধুরী মনোনয়নপত্র দাখিল করেন।

৩নং জলসুখা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে ৩ জনের মাঝে আওয়ামী লীগ মনোনীত রোকসানা আক্তার শিখা এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে ফয়েজ আহমেদ খেলু ও এইচ.এম.জামির মনোনয়নপত্র দাখিল করেন। ৪নং কাকাইলছেও ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মোট ৩ প্রার্থীর মাঝে আওয়ামী লীগ মনোনীত মিসবাহ উদ্দিন ভূঁইয়া এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে মো. আশরাফ উদ্দিন ও মো. খালেকুজ্জামান।

৫নং শিবপাশা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মোট ৫ প্রার্থীর মাঝে আওয়ামী লীগ মনোনীত মো. তফছির মিয়া এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে এ.কে.এম মাহবুবুল আলম, মো. আলী আমজাদ তালুকদার, জাহাঙ্গীর আলম ও নলিউর রহমান তালুকদার। এছাড়া ৫টি ইউনিয়নে সংরক্ষিত ওয়ার্ডে মনোনয়ন দাখিল করেন মোট ৬১ পার্থী এবং সাধারণ ওয়ার্ডে দাখিলকৃত মোট প্রার্থীর সংখ্যা ১৭৯ জন।

এদিকে, মনোনয়নপত্র বাছাই ও প্রতীক বরাদ্দ হওয়ার আগেই চলছে সকল প্রার্থীর বাড়ি বাড়ি গিয়ে ভোট চাওয়া। চলছে উঠান বৈঠক এবং শোডাউন। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চলছে প্রার্থীদের দৌড়ঝাঁপ।
সিলনিউজবিডি ডট কম / এস:এম:শিবা

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ