বিশ্বনাথে এক ব্যক্তিকে বিষ খাইয়ে হত্যা চেষ্টা, আটক ২

প্রকাশিত: ৬:৩২ অপরাহ্ণ, জুলাই ১১, ২০২০

বিশ্বনাথে এক ব্যক্তিকে বিষ খাইয়ে হত্যা চেষ্টা, আটক ২

নিজস্ব প্রতিবেদক: সিলেটের বিশ্বনাথ উপজেলায় স্ত্রী-পুত্র মিলে এক ব্যক্তিকে বিষ খাইয়ে হত্যার চেষ্টার ঘটনা ঘটেছে। শুক্রবার রাতে উপজেলার অলংকারী ইউনিয়নের লালটেক গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মা ও ছেলেকে আটক করেছে পুলিশ। আজ শনিবার সকালে তাদের সিলেট আদালতে প্রেরণ করা হয়।

সূত্র জানায়, পারিবারিক কলহের জের ধরে গ্রামের ষাটোর্ধ্ব আবদুর রহমানকে বিষ খাইয়ে হত্যার চেষ্টা করেন তার স্ত্রী লাল বিবি ও ছেলে রুহেল মিয়া (১৯)। হত্যার উদ্দেশ্যে তার খাবার পানিতে বিষ মেশায় তারা। আবদুুর রহমান বিষয়টি আঁচ করতে পেরে থানা পুলিশে খবর দেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মা-ছেলেকে আটক করে থানায় নিয়ে আসে। পরে স্ত্রী-পুত্রকে অভিযুক্ত করে মামলা করা হয়।

ঘটনার বিষয়ে জানতে চাইলে,অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো: লুৎফর রহমান জানান বিশ্বনাথে স্ত্রী সন্তান মিলে এক ব্যক্তিকে হত্যা চেষ্টার বিষয়টি পুলিশ সুপার মহোদয়ের নজরে আসার সাথে সাথেই দ্রুত পদক্ষেপ নিতে নির্দেশ দেওয়া হয়। যার প্রেক্ষিতে দ্রুত সময়ে জড়িত স্ত্রী সন্তানদের গ্রেফতার করা হয়েছে। এরকম অমানবিক কাজের বিরুদ্ধে জেলা পুলিশ বরাবরই জিরো টলারেন্স নীতি অনুসরন করে। কিছুদিন আগেও গোলাপগঞ্জ থানা এলাকায় এরকম একটি ঘটনায় পুলিশ তড়িৎ ব্যবস্থা নিয়েছিল বলে যোগ করেন তিনি।