কোম্পানীগঞ্জের সাংবাদিক আবিদের পিতৃবিয়োগ

প্রকাশিত: ১১:৩৩ অপরাহ্ণ, জুলাই ২২, ২০২০

কোম্পানীগঞ্জের সাংবাদিক আবিদের পিতৃবিয়োগ

অনলাইন ডেস্ক : কোম্পানীগঞ্জ উপজেলার বুড়দেও নিবাসী ও উপজেলা দলিল লেখক সমিতির সাবেক সভাপতি, কোম্পানীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আবিদুর রহমানের পিতা ছিদ্দিকুর রহমান ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি…রাজিউন)। বুধবার বিকেল সাড়ে ৫টায় শহীদ ডা: শামসুদ্দিন আহমদ হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি ৯ পুত্র ও ৫ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী এবং আত্মীয়-স্বজন রেখে গেছেন। বৃহস্পতিবার সকাল ১০টায় গ্রামের বাড়িতে তার জানাযা অনুষ্ঠিত হবে। তার পুত্র আবিদুর রহমান দৈনিক সিলেটের ডাক-এর কোম্পানীগঞ্জ প্রতিনিধি। তার এক পুত্র কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন যুক্তরাজ্যের সাধারণ সম্পাদক সাজিদুর রহমান। এছাড়া, তার এক পুত্র ফ্রান্সে এবং দুই পুত্র দুবাই প্রবাসী।
এদিকে, সাংবাদিক আবিদের পিতৃবিয়োগে সিলেটস্থ কোম্পানীগঞ্জ সমিতির সভাপতি অধ্যাপক তোতিউর রহমান, সাধারণ সম্পাদক রফিকুল হক, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান নাসরিন জাহান ফাতেমা, সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ সিরাজুল ইসলাম গভীর শোক প্রকাশ করেছেন।
এছাড়া, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবুল হোসেন, সিনিয়র সহ-সভাপতি শাব্বির আহমদ, সেক্রেটারী আব্দুল আলিম ও সহ-সভাপতি মঈন উদ্দিন মিলন গভীর শোক প্রকাশ করেছেন।
পৃথক শোক বার্তায় তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ