সিলেটে করোনায় আক্রান্ত ৭৭৩৯ জন, মৃত্যু ১৪৬

প্রকাশিত: ১:৪৭ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০২০

সিলেটে করোনায় আক্রান্ত ৭৭৩৯ জন, মৃত্যু ১৪৬

নিজস্ব প্রতিবেদক :: সিলেট অঞ্চলে করোনাভাইরাসে আক্রান্ত আরও একদিনে ৭৫ জন আক্রান্ত হয়েছেন। একই দিনে প্রাণঘাতি এই ভাইরাসে মৃত্যু হয়েছে ৫ জনের। মারা যাওয়াদের মধ্যে সিলেটের চারজন ও মৌলভীবাজার জেলার একজন। নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলার ৩৫ জন, সুনামগঞ্জের ১৭ জন এবং মৌলভীবাজারের ২৩ জন।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় প্রতিদিনের বুলেটিনে দেখা যায়, আজ বৃহস্পতিবার সকাল পর্যন্ত নতুন শনাক্তদের নিয়ে সিলেট অঞ্চলে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সংখ্যা বেড়ে গিয়ে দাঁড়ালো ৭ হাজার ৭৩৯ জন।

এই তালিকায় শীর্ষে রয়েছে সিলেট ও সর্বনিম্নে রয়েছে মৌলভীবাজার । জানা যায়, সিলেট জেলায় ৪ হাজার ১৫৪ জন, সুনামগঞ্জে ১ হাজার ৪৬১ জন, হবিগঞ্জে ১ হাজার ১৩৮ জন এবং মৌলভীবাজারে ৯৮৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আজ সকাল পর্যন্ত সিলেট অঞ্চলে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৪৬ জন। এরমধ্যে সিলেট জেলায় ১০৮ জন, সুনামগঞ্জে ১৫ জন, হবিগঞ্জে ১০ জন এবং মৌলভীবাজারে ১৩ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।

এদিকে সিলেট বিভাগে ৩ হাজার ৩৮২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ১ হাজার ৬১ জন, সুনামগঞ্জে ১ হাজার ১০৭ জন, হবিগঞ্জে ৬৬৪ জন এবং মৌলভীবাজারে ৫৫০ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

অন্যদিকে করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ১৪৬ জন। এরমধ্যে ১৮১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর অন্য সবাই উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ