ম্যানেজার দিশাকে হারিয়ে আত্মহত্যার পথ বেছে নিলেন ‘সরফরাজ’ সুশান্ত!

প্রকাশিত: ৪:৫৭ অপরাহ্ণ, জুন ১৪, ২০২০

ম্যানেজার দিশাকে হারিয়ে আত্মহত্যার পথ বেছে নিলেন ‘সরফরাজ’ সুশান্ত!

বিনোদন ডেস্ক :: বলিউড ব্লকবাস্টার হিট সিনেমা পিকে এর সরফরাজ চরিত্র খ্যাত জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যু হয়েছে।

রোববার মুম্বাইয়ের বান্দ্রারবাড়ি থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয় বলে জানিয়েছে সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

সুশান্ত আত্মহত্যা করেছেন বলে পুলিশ ধারণা করলেও তার মৃত্যুর রহস্যজট খুলছে না। কারণ এখনও পর্যন্ত সুশান্তের ফ্ল্যাট থেকে কোনো সুইসাইড নোট উদ্ধার হয়নি।

নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে সুশান্ত আত্মহত্যা করেছেন বলে পুলিশকে প্রথম খবর দেন তার বাড়ির পরিচারিকা। ঘটনাস্থলে পৌঁছে তার ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ।

মাত্র ৩৪ বছর বয়সী এই বলি তারকা কি কারণে আত্মহত্যা করতে পারেন সে সূত্র খুঁজছে বান্দ্রা পুলিশ।

পুলিশের বরাত দিয়ে ভারতের সংবাদমাধ্যম জি নিউজের খবর, সুশান্তের ঘনিষ্ঠরা জানিয়েছেন, বেশ কিছুদিন ধরে অবসাদে ভুগছিলেন তিনি। ঠিক করে কারও সঙ্গে কথা বলতেনা না। তাছাড়া ব্যক্তিগত জীবন নিয়ে কখনও কারও শেয়ার করতেন না সুশান্ত।

তবে সুশান্তের এই অপমৃত্যুর সূত্র খুঁজতে গিয়ে বার বারই তার সাবেক ম্যানেজার দিশা সালিয়ানের প্রসঙ্গ চলে আসে।

গত সোমবার মুম্বাইয়ের মালাডের একটি বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন দিশা সালিয়ান। সেই খবরে ভেঙে পড়েছিলেন সুশান্ত।

সেই ঘটনার পর শোকে কাতর হয়ে পড়েন সুশান্ত। ডিপ্রেশনে ভুগতে দেখা গেছে তাকে। ওই ঘটনার পর শোকে মুহ্যমান সুশান্ত সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, দিশা আত্মহত্যা করতে পারে এটা কোনোভাবেই বিশ্বাস করা যায় না। দিশার আত্মার শান্তি কামনা করছি।

তবে দিশার সেই আত্মহত্যার ঘটনায় সুশান্ত নিজেকে শেষ করে দিলেন কিনা তা এখনও জোর গলায় বলতে পারছে না পুলিশ। তবে বিষয়টি আমলে নিয়েছে পুলিশ। কারণসম্প্রতি অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়েছিলেন সুশান্ত। এমন গুঞ্জন শোনা গেছে বিটাউনে। আর দিশাসুশান্ত ছাড়াও রিয়া চক্রবর্তীর ম্যানেজারহিসাবে কাজ করেছেন ৷

বলি সূত্রের খবর, ব্যক্তিগত জীবনেও দীর্ঘ টানাপড়েনের মধ্য দিয়ে গিয়েছেন সুশান্ত। ক্যারিয়ারের শুরুতে অঙ্কিতা লোখন্ড নামের এক অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন সুশান্ত। কিন্তু বলিউডে পা রাখার কিছুদিন পর অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ছেদ করেন তিনি।

আমির খানের ‘পিকে’ তে সরফরাজের ভূমিকায় এবং ‘এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’তে সাবেক ভারতীয় অধিনায়ক ধোনির চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান সুশান্ত।

এ দুটো ছবি ছাড়াও ‘কেদরনাথ’ ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী’, ‘পিকে’, ‘কাই পো চে’ সহ একাধিক ছবিতে দেখা গেছে তাকে। শেষবার ‘ছিছোড়ে’ ছবিতে অভিনয় করেছেন সুশান্ত। ভারতীয় টিভি চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’ দিয়ে ক্যারিয়ারে প্রথম সাফল্যের মুখ দেখেন সুশান্ত।

তথ্যসূত্র: আনন্দবাজার, নিউজ১৮, টাইমস অব ইন্ডিয়া