ছাতকে প্রেমিক জুটি আটক

প্রকাশিত: ৯:৩৬ অপরাহ্ণ, আগস্ট ২, ২০২০

ছাতকে প্রেমিক জুটি আটক

ছাতক প্রতিনিধি: সুনামগঞ্জের ছাতকে পালিয়ে যাওয়া প্রেমিক জুটি দেড়মাস পর অাটক করা হয়েছে। অপহরণের মামলার প্রেক্ষিতে ডিজিটাল পদ্ধতি ব্যবহার করে সিলেটের বালাগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় ছাতক থানা পুলিশের এসঅাই লিটন চন্দ্র রায়ের নেতৃত্বে শুক্রবার বিকেলে বালাগঞ্জ থানাধীন দেওয়ানবাজার ইউনিয়নের মাদরাসা বাজার মার্কেট কলোনীতে অভিযান পরিচালনা করে তাদের অাটক করে থানায় নিয়ে অাসে। অাটককৃতরা হলেন, উপজেলার কালারুকা ইউনিয়নের খাইরগাঁও গ্রামের মৃত কলমধর অালীর পুত্র সিএনজি অটো-রিকশা চালক কামাল হোসেন (২৫) ও একই ইউনিয়নের করছখালী গ্রামের দুদু মিয়ার কন্যা, এলঙ্গি মডেল হাইস্কুলের ১০ম শ্রেণীর শিক্ষার্থী হুমায়রা বেগম। তার বয়স সাড়ে ১৬ বছর।

জানা যায়, মোবাইল ফোনের মাধ্যমে একে অপকে জানাশুনা থেকে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে দু’জন বিয়ে করে সংসার গড়তে গত ১৪ জুন রাতে অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়। পরদিন সিলেট অাদালতে নোটারী পাবলিকের মাধ্যমে তারা বিয়ে করে স্বামী-স্ত্রী হিসেবে বসবাস করে অাসছিল।
মামলার তদন্তকারী কর্মকর্তা থানা পুলিশের এসঅাই লিটন চন্দ্র রায় সত্যতা নিশ্চিত করে বলেন, ভিকটিমের পিতা বাদী হয়ে গত ১৯ জুলাই ছাতক থানায় কামাল হোসেনসহ ৪জনকে অভিযুক্ত করে নারী ও শিশু নির্যাতন অাইনের ৭/৩০ ধারায় একটি মামলা নং-(২৫) দায়ের করেন। এর প্রেক্ষিতে ডিজিটাল পদ্ধতি ব্যবহার করে তাদেরকে অাটক করা হয়েছে। শনিবার ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হয়েছে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। অার কামালকে অপহরণ মামলায় গ্রেফতার দেখিয়ে সুনামগঞ্জ অাদালতে প্রেরণ করা হয়েছে। তিনি অারো বলেন, গত ১৪ জুন তারা নিখোঁজ হলেও পরে বিষয়টি স্থানীয় ভাবে নিস্পত্তির চেষ্টা করায় উদ্ধার কাজে বিলম্ব হয়। এতে পুলিশের কোন দায়িত্ব অবহেলা ছিল না।

এ সংক্রান্ত আরও সংবাদ