ধর্মপাশা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি শওকত আলী আর নেই

প্রকাশিত: ১১:৪৭ অপরাহ্ণ, আগস্ট ২, ২০২০

ধর্মপাশা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি শওকত আলী আর নেই

ধর্মপাশা প্রতিনিধি
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এবং উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য শওকত আলী আহমদ (৭৮) আর নেই। (ইন্নালিল্লাহী ওয়া ইন্নাইলাহী রাজিউন)। রোববার সকাল সাড়ে ১১টায় ধর্মপাশা গ্রাম নিজ বাস ভবনে তিনি বার্ধক্যজনিত কারণে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, চার মেয়ে, এক ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। ওইদিন বিকেল সাড়ে পাঁচটায় ধর্মপাশা গ্রাম জামে মসজিদ চত্বরে নামাজের জানাযা শেষে মসজিদ সংলগ্ন কবর স্থানে তাঁর লাশ দাফন করা হয়।

তাঁর মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন- সুনামগঞ্জ ১ আসনের এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি রফিকুল হাসান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আলমগীর কবির, সহ সভাপতি ফখরুল ইসলাম চৌধুরী, অ্যাড আব্দুল হাই তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, দপ্তর সম্পাদক গোলাম আজহারুল ইসলাম দিদার, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন।

এছাড়াও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও আওয়ামী লীগের সহযোগী সংগঠনের পক্ষ থেকেও শোক এবং তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে।