সিলেট বিভাগে করোনা আক্রান্ত ছাড়ল ৮ হাজার

প্রকাশিত: ১:০৪ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০২০

সিলেট বিভাগে করোনা আক্রান্ত ছাড়ল ৮ হাজার

নিজস্ব প্রতিবেদক :: আট হাজার ছাড়িয়েছে সিলেট অঞ্চলে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা । সবশেষ একদিনে এই অঞ্চলের দুই জেলায় আরও ৫৯ জনকে শনাক্ত হয়েছে। এর মধ্যে সিলেট জেলায় ৫৪ জন এবং মৌলভীবাজার জেলায় ৫ জন রয়েছেন। একই সময় করোনা আক্রান্ত হয়ে ১ জনের মৃত্যু হয়েছে। তিনি সিলেট জেলার বাসিন্দা।

এদিকে স্বাস্থ্য অধিদপ্তরের প্রতিদিনের বুলেটিনের মাধ্যমে জানা যায় , আজ সোমবার (৩ আগস্ট) সকাল পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ৮ হাজার ৫১ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৪ হাজার ৩৬৩ জন, সুনামগঞ্জে ১ হাজার ৫১২ জন, হবিগঞ্জে ১ হাজার ১৮৫ জন ও মৌলভীবাজারের ৯৯১ জন রয়েছেন।

প্রাণঘাতি এই ভাইরাসে এ পর্যন্ত মারা গেছেন ১৪৮ জন। মারা যাওয়াদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১১০ জন, সুনামগঞ্জে ১৫ জন, হবিগঞ্জে ১০ জন এবং মৌলভীবাজার জেলায় ১৩ জন রয়েছেন।

অন্যদিকে সিলেট বিভাগে ৩ হাজার ৫২২ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ১ হাজার ৯০ জন, সুনামগঞ্জের ১ হাজার ১৪২ জন, হবিগঞ্জের ৭১৯ জন ও মৌলভীবাজার জেলার ৫৭১ জন। এদিকে গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন করে ৭ জনকে সুস্থ ঘোষণা করা হয়।

করোনা আক্রান্ত ১৭২ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৭৬ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ২৬ জন, হবিগঞ্জের হাসপাতালে ৪৪ জন ও মৌলভীবাজারে ২৬ জন।

এ সংক্রান্ত আরও সংবাদ