শোকাবহ আগস্ট : সিলেট মহানগর আ. লীগের মাসব্যাপী কর্মসূচি

প্রকাশিত: ৩:৪৯ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০২০

শোকাবহ আগস্ট : সিলেট মহানগর আ. লীগের মাসব্যাপী কর্মসূচি

অনলাইন ডেস্ক :; শোকের মাস আগস্টকে কেন্দ্র করে মাসব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে সিলেট মহানগর আওয়ামী লীগ। সোমবার (৩ আগস্ট) এক মতবিনিময় সভায় এ এসব কর্মসূচি পালনের সিদ্ধান্ত নেয়া হয়।

কর্মসূচিগুলোর মধ্যে রয়েছে, ৫ এবং ৬ আগস্ট হযরত শাহজালাল দরগাহ মসজিদে দিলাম ও দোয়া মাহফিল, ৭ আগস্ট সিলেটের গুলশান সেন্টারে ২০০৪ সালের নগর আওয়ামী লীগের উপর গ্রেনেড হামলা দিবস উপলক্ষে ভার্চুয়াল আলোচনা সভা এবং গ্রেনেড হামলায় নিহত মো. ইব্রাহিম স্মরণে ঘাসিটুলাস্থ মজুমদারপাড়া ফয়জুল হক জামে মসজিদে আলোচনা সভা।

১৫ আগস্ট শোকর‌্যালী এবং বাদ জোহর শাহ হাজী বোরহান উদ্দিন (র.) মাজার মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল এবং ১৭ আগস্ট সকল ওয়ার্ডে সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষে ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

এদিকে সভায় সস্ত্রীক করোনাভাইরাসে আক্রান্ত সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সুস্থতা কামনা করে নগরবাসীর প্রতি দোয়া কামনা করা হয়।

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি অ্যাডভোকেট মো. রাজ উদ্দিন।

এছাড়াও অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা আবদুল খালিক, ফজলুল আনোয়ার আলাওর, বিজিত চৌধুরী, অ্যাডভোকেট কিশোর কুমার কর, তপন মিত্র, আব্দুর রহমান জামিল, অ্যাডভোকেট সৈয়দ শামীর আহমদ, আজহার উদ্দিন জাহাঙ্গীর, আজাদুর রহমান আজাদ, জোবের খান, প্রিন্স সদরুজ্জামান চৌধুরী, বিধান কুমার সাহা এবং অ্যাডভোকেট গোলাম সোবহান চৌধুরী দিপন প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ