মেলায় মিজানুর রহমান মিথুনের দুই বই

প্রকাশিত: ১:৫৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২০

মেলায় মিজানুর রহমান মিথুনের দুই বই

অনলাইন ডেস্ক ::: অমর একুশে গ্রন্থমেলা-২০২০ এ প্রকাশিত হয়েছে মিজানুর রহমান মিথুনের দু’টি বই। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বিশেষ সংকলন ‘বঙ্গবন্ধু জাতির পিতা’। এটি প্রকাশ করেছে প্রকাশনা সংস্থা ‘স্বরবৃত্ত’। চিত্রশিল্পী মামুন হোসাইনের প্রচ্ছদে বইটির দাম রাখা হয়েছে ৫০০ টাকা। বইমেলায় ৫৫০-৫৫১ নম্বর স্টলে বইটি পাওয়া যাবে।

মিথুনের অপর বই ‘ক্লাস পালানো ছেলে’। শিশু-কিশোরদের জন্য লেখা বইটিতে ৯টি গল্প রয়েছে। মোস্তাফিজ কারিগরের প্রচ্ছদ ও অরূপ মন্ডলের অলঙ্করণে বইটি প্রকাশ করেছে সাহস পাবলিকেশন্স। বইটির মূল্য নির্ধারণ করা হয়েছে ১৩৫ টাকা। বইটি পাওয়া যাচ্ছে বইমেলায় ৪০৭-৪০৮ নম্বর স্টলে।

মিজানুর রহমান মিথুন বলেন, বর্ণিল আয়োজনে উদযাপন করা হচ্ছে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী। এ মহতী আয়োজনে বিশেষ প্রকাশনা পাঠকের হাতে তুলে দিতে পেরে আমি গর্বিত। এ বইয়ের মাধ্যমে আমাদের নতুন প্রজন্ম জাতির পিতার অসামান্য ত্যাগ ও দেশপ্রেমের নানা দিক সম্পর্কে জানতে পারবে। এছাড়া আমার দ্বিতীয় বইটি শিশু-কিশোরদের জন্য। তাদের মনের নানা না বলা কথা নিয়ে বইটি লিখেছি। তবে শিশু-কিশোরদের জন্য হলেও এটি পড়ে সবাই আনন্দ পাবে।

আমাদের ফেইসবুক পেইজ