কোম্পানীগঞ্জে শিশুদের খেলা নিয়ে হামলা : বৃদ্ধ খুন, আটক ২

প্রকাশিত: ১১:৪৭ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০২০

কোম্পানীগঞ্জে শিশুদের খেলা নিয়ে হামলা : বৃদ্ধ খুন, আটক ২

কোম্পানীগঞ্জ প্রতিনিধি ::

কোম্পানীগঞ্জে শিশুদের খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আব্দুর রফিক নামে ষাটোর্ধ এক ব্যক্তি খুন হয়েছেন। শুক্রবার বিকেল ৫টার দিকে উপজেলার ইছাকলস ইউনিয়নের নিজগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আব্দুর রফিক ওই গ্রামের মৃত নছর উদ্দিনের ছেলে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার বিকালে আব্দুর রফিকের ছেলের সঙ্গে একই গ্রামের ইকবাল হোসেন ও কামিল হোসেনের ছেলেদের মারবেল খেলা নিয়ে ঝগড়া হয়। এর জের ধরে সন্ধ্যা ৬টার দিকে ইকবাল হোসেন তার লোকজন নিয়ে আব্দুর রফিকের বসতঘরে ঢুকে তার ওপর হামলা চালায়। প্রাণ বাঁচাতে সে দৌড়ে প্রতিবেশীর বাড়িতে আশ্রয় নিলেও রেহাই পায়নি। প্রতিপক্ষের লোকজন তাকে বেদম প্রহার করে মারাত্মক আহত করে। তার আর্ত চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। মারাত্মক আহত অবস্থায় তাকে উদ্ধার করে ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে বৃদ্ধ খুনের ঘটনায় ইকবাল ও কামিল নামে দুজন কে আটক করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। অভিযোগের ভিত্তিতে এ ঘটনায় জড়িত দুজন কে আটক করা হয়েছে।