শাবিপ্রবি শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ

প্রকাশিত: ৮:৪৭ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০২০

শাবিপ্রবি শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ

শাবি প্রতিনিধি :: করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে এবার হল বন্ধের সিদ্ধান্ত নিয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) প্রশাসন। আগামীকাল শুক্রবার (২০ মার্চ) বিকাল ৪টার মধ্যে শিক্ষার্থীদের নিজ নিজ হল ত্যাগের নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বৃহস্পতিবার (১৯ মার্চ) বিকালে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. ইশফাকুল হোসেন স্বাক্ষরিত অফিস আদেশে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, দেশের করোনা ভাইরাসজনিত সংক্রমণের কারণে সর্বোচ্চ সতর্কতা ও নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণের জন্য আগামীকাল শুক্রবার (২০ মার্চ) বিকাল ৪টা থেকে বিশ্ববিদ্যালয়ের সকল আবাসিক হল বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পাশাপাশি নিরাপদ স্থানে পরিবার পরিজনের সঙ্গে অবস্থানের জন্য আগামীকাল শুক্রবার (২০ মার্চ) বিকাল ৪টার মধ্যে শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ দেওয়া হয়েছে।

এছাড়া পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত হল বন্ধের এ সিদ্ধান্ত বহাল থাকবে বলেও নোটিশে জানানো হয়।

উল্লেখ্য, করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার আশঙ্কায় শিক্ষা মন্ত্রণালয়ের সিদ্ধান্তে সাড়া দিয়ে সকল ধরনের ক্লাস-পরীক্ষা বুধবার (১৮ মার্চ) থেকে ৩১ মার্চ (মঙ্গলবার) পর্যন্ত বন্ধ ঘোষণা করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। তবে বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষা বন্ধ থাকলেও অফিসিয়াল কার্যক্রম চলছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ