কুলাউড়ায় প্রবাসীদের নিয়ন্ত্রণে মাঠে নেমেছে পুলিশ

প্রকাশিত: ৯:৪৩ অপরাহ্ণ, মার্চ ২৫, ২০২০

কুলাউড়ায় প্রবাসীদের নিয়ন্ত্রণে মাঠে নেমেছে পুলিশ

কুলাউড়া প্রতিনিধি :: কোভিড-১৯ বিস্তার প্রতিরোধে বিদেশফেরতদের হোম কোয়ারেন্টিন নিশ্চিত এবং আইন লঙ্ঘনকারী প্রবাসীদের প্রতিরোধে মাঠে নেমেছে কুলাউড়া থানা পুলিশ।

মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মো. ফারুক আহমদের নির্দেশে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসানের নেতৃত্বে ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তীসহ থানার পুলিশ সদস্যরা মাঠে তৎপর রয়েছেন। বুধবার (২৫ মার্চ) উপজেলার বিভিন্ন এলাকায় প্রবাসীদের সন্ধানে বাড়ি বাড়ি পরিদর্শন করেন এবং মাঠ সদস্যদের মনিটরিং করা হয়।

কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, বুধবার প্রবাসীদের মনিটরিংকালে হোম কোয়ারেন্টিনে থাকা প্রবাসীদের বাড়ি চিহ্নিত করে ‘স্টিকার’ লাগানোর কাজ শুরু হয়েছে। সকল হোম কোয়ারেন্টিনের থাকা প্রবাসীদের বাড়ি বাড়ি গিয়ে থানার অন্যান্য কর্মকর্তারা স্টিকার লাগানোর কাজ সম্পন্ন করছেন।

করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধের স্বার্থে তিনি প্রবাসীদের আইন মেনে নিজেকে, পরিবারের লোকজনসহ প্রতিবেশীদের সুরক্ষা করার, অন্যথায় আইন লঙ্ঘনের অপরাধে জেল-জরিমানার শাস্তি প্রদান করা হবে জানিয়ে দেওয়া হয়। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত পুলিশের মনিটরিং অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

আমাদের ফেইসবুক পেইজ