ফিনল্যান্ডের সেই আলোচিত মার্কো ছিল নেশাগ্রস্ত (ভিডিও)

প্রকাশিত: ৯:১৪ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০২০

ফিনল্যান্ডের সেই আলোচিত মার্কো ছিল নেশাগ্রস্ত (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর রাস্তায় অজ্ঞান হয়ে পড়া ফিনল্যান্ডের নাগরিক মি. মার্কো বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। সে একজন নেশাগ্রস্ত ছিল বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিছুর রহমান। তবে তার শারীরিক অবস্থা ভালো আছে বলে জানিয়েছেন ডা. আনিছ।

ফিনল্যান্ডের নাগরিক সিলেট মিরবক্সটুলায় এসে অসুস্থ হয়ে রাস্তায় পরে আছে।পুলিশ তাকে হাসপাতালে নেওয়ার প্রস্তুতি নিচ্ছে।

Posted by Syl News BD on Saturday, March 28, 2020

জানা গেছে, এর আগে সে সিলেট ওসমানী হাসপাতালে ডাক্তার দেখাতে গিয়েছিল। তার কথাবার্তা ছিল অসংলগ্ন। এম্বাসি থেকে তার বিষয়ে এখন যোগাযোগ করা হয়েছে। সবকিছু ঠিক থাকলে হাসপাতালে থেকে তাকে ছেড়ে দেয়া হবে।

ফিংল্যান্ডের নাগরিক সিলেট মিরবক্সটুলায় এসে অসুস্থ হয়ে রাস্তায় পরে আছে।পুলিশ তাকে হাসপাতালে নেওয়ার প্রস্তুতি নিচ্ছে।

Posted by Syl News BD on Saturday, March 28, 2020

গত শনিবার নগরীর মীরবক্সটুলায় আচমকা অজ্ঞান হয়ে পড়া ফিনল্যান্ডের নাগরিক মি. মার্কোকে হাসপাতালে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে নেয়া হয়। তার শরীরে করোনার কোন উপসর্গ না থাকায় পরদিন রবিবার সিলেট ওসমানী হাসপাতালে তাকে নেয়া হয়। বর্তমানে তিনি ওসমানীতে চিকিৎসাধিন আছেন। তার শারীরিক অবস্থাও অনেকটা ভাল।

অজ্ঞান অবস্থায় ফিনল্যান্ডের নাগরিক মার্কোকে হাসপাতালের কোয়ারেন্টিনে রাখা হয়েছিল। তার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করে চিকিৎসকরা করোনা ভাইরাসের কোন উপসর্গ না পাওয়ায় তাকে ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, ফিনল্যান্ডের যুবক মি. মার্কো (৪৫) প্রায় দুই মাস আগে বাংলাদেশে ঘুরতে আসেন। গত প্রায় দেড় মাস ধরে তিনি সিলেটে অবস্থান করে হাওয়াপাড়াস্থ হোটেল নাজালের ৩০ নম্বর রুমে থাকছিলেন। শনিবার বিকালে অসুস্থতা অনুভব করায় মার্কো হোটেল থেকে বেরিয়ে হাসপাতালের দিকে যাচ্ছিলেন। এর মধ্যে মীরবক্সটুলাস্থ খায়রুন ভবনের পাশে রবি অফিসের সামনে তিনি অজ্ঞান হয়ে পড়েন। খবর পেয়ে বিকাল ৫টার দিকে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতাল থেকে আসা একটি অ্যাম্বুলেন্সযোগে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আমাদের ফেইসবুক পেইজ