দ্বিতীয় দিন সিসিকের খাদ্যসামগ্রী পেল ১৬ হাজার ৬শ পরিবার

প্রকাশিত: ১২:২৭ পূর্বাহ্ণ, এপ্রিল ২, ২০২০

দ্বিতীয় দিন সিসিকের খাদ্যসামগ্রী পেল ১৬ হাজার ৬শ পরিবার

নিজস্ব প্রতিবেদক ::; করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া শ্রমজীবী ও কর্মহীন পরিবারের জন্য গঠিত সিলেট সিটি করপোরেশনের ‘খাদ্য ফান্ড’-এর খাদ্য সামগ্রী বিতরণের দ্বিতীয় দিন নগরীর ১৬ হাজার ৬শ পরিবারের মধ্যে খাদ্য বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার রাতে নগরীর চারটি ওয়ার্ডে প্রায় ৩৭শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের পর দ্বিতীয় দিন বুধবার রাতে ১৬ হাজার ৬ পরিবারের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ হয়।

নগরীর ৫, ৮,১২, ১৫, ১৭ ও ২৩ নম্বর ওয়ার্ডে শ্রমজীবী ও কর্মহীন পরিবারের মানুষের হাতে এসব খাদ্যসামগ্রী তুলে দেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। এই খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, পিয়াজ, আলু, তেল, ডাল ও লবণ।

এসময় উপস্থিত ছিলেন সিলেট সিটি করপোরেশনের ৫নং ওয়ার্ড কাউন্সিলর রেজওয়ান আহমদ, ৮নং ওয়ার্ড কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াস, ১২নং ওয়ার্ড কাউন্সিলর মো. সিকন্দর আলী, ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর মো. ছয়ফুল আমিন বাকের, ১৭নং ওয়ার্ড কাউন্সিলর রাশেদ আহমদ, ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোস্তাক আহমদ, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর এস এম শওকত আমীন তৌহিদ, ২১নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, সংরক্ষিত আসনের কাউন্সিলর শাহানারা বেগম, সংরক্ষিত আসনের কাউন্সিলর কুলসুমা বেগম পপি, সংরক্ষিত আসনের কাউন্সিলর মাসুদা সুলতানা প্রমুখ।

মেয়র আরিফুল হক চৌধুরী জানান, পর্যায়ক্রমে সিলেটের প্রায় ৬৭ হাজার পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।

আমাদের ফেইসবুক পেইজ