রাতে নগরীর অসহায় মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দিচ্ছেন মেয়র আরিফ

প্রকাশিত: ২:০২ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০২০

রাতে নগরীর অসহায় মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দিচ্ছেন মেয়র আরিফ

নিজস্ব প্রতিবেদক :: করোনাভাইরাসের বিস্তার রোধে দেশব্যাপী চলছে সাধারণ ছুটি। ছুটির বিধি নিষেধের কারণে বিপাকে পড়েছেন নিম্ন আয়ের মানুষ। কর্মহীন হয়ে পড়া সিলেট সিটি এলাকার

নগরের পাঁচটি ওয়ার্ডের শ্রমজীবী ও কর্মহীন প্রায় ১৬ হাজার ৬০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরী ও সংশ্লিষ্ট ওয়ার্ডের কাউন্সিলররা। এর আগের রাতে চারটি ওয়ার্ডের ৩ হাজার ৭০০ পরিবারের মাঝে খাবার সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছিল।

এ বিষয়ে মেয়র আরিফুল হক চৌধুরী জানান, নগরীর সুবিধাবঞ্চিতদের জন্য সরকারের ত্রাণ তহবিল থেকে সহায়তা হিসেবে ৫০ টন চাল বরাদ্দ করা হয়েছে। সিলেটের ব্যবসায়ী, প্রবাসী, বিত্তবান ছাড়াও মেয়রের এক মাসের বেতনের অনুদানসহ কাউন্সিলরদের সহযোগিতা ও সিটি করপোরেশনে কর্মরত সবাই এক দিনের বেতন দিয়েছেন অসহায় মানুষের জন্য গঠিত ফুড ফান্ডে। একই সঙ্গে সিসিকের নিজস্ব অর্থায়নেও বিপুল পরিমাণ খাদ্যসামগ্রী ক্রয় করা হয়েছে।

কর্মহীন প্রায় ৬৭ হাজার পরিবারকে চাল, পেঁয়াজ, আলু, সয়ারিন তেল, ডাল ও লবণ দেওয়া হয়েছে। পর্যায়ক্রমে সবকটি ওয়ার্ডেই খাবার পৌঁছে যাবে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এটি চলমান থাকবে বলেও জানান তিনি।

ভিডিও দেখুন-খাদ্য সামগ্রী বিতরণে যা বললেন মেয়র আরিফ

 

আমাদের ফেইসবুক পেইজ