মাধবপুরে নেশার টাকার ভাগা-ভাগির সংঘর্ষে নিহত-১

প্রকাশিত: ১১:৫৩ অপরাহ্ণ, এপ্রিল ৪, ২০২০

মাধবপুরে নেশার টাকার ভাগা-ভাগির সংঘর্ষে নিহত-১

তারেক হাবিব, হবিগঞ্জ প্রতিনিধি :: মাধবপুর উপজেলার রাজনগর এলাকায় নেশার টাকার ভাগা-বাটোয়রার সংঘর্ষে ইদন মিয়া (৫৫) নামে এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। নিহত ইদন মিয়া রাজনগর মৃত সনজব আলীর পুত্র। গত বৃহস্পতিবার দিবাগত মধ্য রাতে এ ঘটনা ঘটে। জানা যায়, ইদন মিয়া ও জনৈক মন্নান মিয়ার যোগসাজসে গ্রামের একটি ঘরে তারা দীর্ঘ দিন ধরে মদ্য পান করে আসছিলেন। এ ঘটনায় ওই দিন উভয়ে নেশা গ্রস্থ হয়ে হাতা-হাতি হলে এক সময় ইদন মিয়া গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে কাছে নিয়ে গেলে চিকিৎসক তার অবস্থার অবনতি হলে ঢাকা প্রেরণ করা হয়। ঢাকার পৌছার আগে শুক্রবার বিকেলে পথিমধ্যে তার মৃত্যু হয়।

অপর দিকে নিহত ইদন মিয়ার ভাই ফিরোজ মিয়া সর্দ্দার জানান, বৃহসম্পতিবার রাত ১০ টার দিকে কিছু লোক তার ভাই ইদন মিয়া কে ঘর ঢেকে একই গ্রামের মান্নান মিয়ার বাড়িতে নিয়ে যায়। সেখানে ইদন মিয়া কে শরবত জাতীয় কিছু খাওয়ানো হয়। এরপর ইদন মিয়ার সঙ্গে থাকা টাকা নিয়ে তাকে মারপিট করে রাস্তায় ফেলে যায়।

এাধবপুর থানার ওসি মোঃ ইকবাল জানান, নিহত ইদন ও অভিযুক্ত মন্নান মিয়ারা একত্রে নেশা করত। ধারণা করা হচ্ছে নেশা গ্রস্থ হয়ে কোন ধরনের অঘটন ঘটতে পারে। লাশের সুরতহাল তৈরি করে মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত রির্পোট আসলে বাকীটা জানা যাবে।

আমাদের ফেইসবুক পেইজ