জালালি কবুতর ও মাছের খাবার দিলেন এমপি সামাদ চৌধুরী

প্রকাশিত: ৮:৫৩ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০২০

জালালি কবুতর ও মাছের খাবার দিলেন এমপি সামাদ চৌধুরী

নিজস্ব প্রতিবেদক :: করোনা সঙ্কটে মানুষের পাশাপাশি সিলেট শহরের হযরত শাহজালাল (রহ:) কবুতর ও মাছকে খাদ্য দিলেন সিলেট-৩ আসনের এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী। সোমবার (৬ এপ্রিল) মাজার প্রাঙ্গণের জালালি কবুতর ও মাছকে  খাবার দিচ্ছেন তিনি।

করোনা সঙ্কট শুরু হওয়ার পর ২৬ মার্চ থেকেই বিভিন্ন, হোটেল, রেস্তোরা, অফিস-আদালত বন্ধ রয়েছে। সবকিছু বন্ধ থাকায় মাজারের মানুষজনের প্রবেশাধিকারে কড়াকড়ি নজরদারি রাখা হয়েছে। ফলে সিলেটের শাহজালালের কবুতর ও মাছগুলো খাদ্য সঙ্কটে পড়েছে। তাই এই মাছ ও কবুতরের খাবার সংকট নিরসনে তিনি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

এমপি সামাদ চৌধুরী বলেন, করোনা ভাইরাসের কারণে মানুষের স্বাভাবিক জীবন স্থবির হয়ে পড়ছে। জরুরি প্রয়োজন ছাড়া সাধারণ মানুষ ঘরের বাইরে বের হচ্ছেন না। যার ফলে জালালি কবুতর ও মাছ অসহায় হয়ে পড়েছে। এসব প্রাণী নিয়মিত খাবার পাচ্ছে না। আগে মানুষজন আসার কারণে খাবার পেত। খাবার না পাওয়ার কারণে ক্ষুধার্ত হয়ে উঠছে। তাই তাদের কথা চিন্তা করে আমার এই আয়োজন।

উল্লেখ্য, মাজারের জালালি কবুতর ও মাছকে খাবার বিতরণের মাধ্যমে পশুপাখির প্রতি ভালোবাসার নজির গড়লেন এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ