কামরান করোনায় আক্রান্ত হয়ে অকালে চলে গেছেন : ওবায়দুল কাদের

প্রকাশিত: ৩:৩০ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০২০

কামরান করোনায় আক্রান্ত হয়ে অকালে চলে গেছেন : ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক :: সড়ক, পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির সাথে সড়ক ও জনপথ বিভাগ সিলেট জোনের উন্নয়ন প্রকল্পসমূহের অগ্রগতি পর্যালোচনা সংক্রান্ত এক ভার্চুয়াল সভা বুধবার সকালে অনুষ্ঠিত হয়েছে।

সভায় বক্তব্যের এক পর্যায়ে করোনায় প্রাণ হারানো সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরানকে শ্রদ্ধার সাথে স্মরণ করেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, করোনায় আক্রান্ত হয়ে অকালে চলে গেছেন বদর উদ্দিন আহমদ কামরান। তিনি আওয়ামী লীগের একজন নিবেদিতপ্রাণকর্মী ছিলেন। সিলেটের সড়ক সংক্রান্ত যেকোন সমস্যা হলে তিনি সরাসরি আমার সাথে যোগাযোগ করতেন। তার অবদান সিলেটবাসী মনে রাখবেন।

সভায় সিলেট-ঢাকা মহাসড়ক প্রসঙ্গে মন্ত্রী বলেন, এই মহাসড়ক চারলেনে উন্নীত করার কাজ কিন্তু নানা কারণে শুরু করতে বিলম্ব হয়। তবে এবার সকল বাঁধা কেটে গেছে। এডিবির অর্থায়নে সিলেট-ঢাকা মহাসড়ক চারলেনে উন্নীত হবে। ইতোমধ্যে এডিবি অর্থায়ন চুড়ান্ত করেছে। চলমান রিটেইল ডিজাইন এবং ডিপিপি প্রণয়নের কাজ দ্রুততার সাথে শেষ করতে হবে। পাশাপাশি ভূমি অধিগ্রহণের কাজ এগিয়ে নিতে হবে, যাতে আর কোন বিলম্ব না হয়। মন্ত্রী বলেন, এ প্রকল্পটি সিলেটবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবি। কথা দিয়েছি, নানা কারণে কথা রাখতে পারিনি। তবে এবার স্বপ্ন সত্যি হতে চলেছে। আশাকরি সময়মত কাজটি শুরু করবেন এবং শেষ করবেন।

এ সংক্রান্ত আরও সংবাদ