বিশ্বনাথে এমপির গাড়িতে হামলার ঘটনায় গণফোরামের উপজেলা কমিটি স্থগিত!

প্রকাশিত: ৪:১৩ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০২০

বিশ্বনাথে এমপির গাড়িতে হামলার ঘটনায় গণফোরামের উপজেলা কমিটি স্থগিত!

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলার ঘটনার জের ধরে নিজ দল উপজেলা গণফোরামের আহবায়ক কমিটিকে স্থগিত করেছে জেলা কমিটি। গতকাল বুধবার ২টার দিকে ওই কমিটি স্থগিত করা হয়েছে বলে জানান জেলা গণফোরামের আহবায়ক আনছার খাঁন।

তিনি জানান বিশ্বনাথে গত ১০ আগস্ট এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলার ঘটনায় ওই কমিটি থেকে কোন প্রতিবাদ করা হয়নি। এছাড়াও তারা প্রতিটি ইউনিয়ন কমিটি গঠনে ব্যার্থ হওয়ায় কমিটি স্থগিত করা হয়েছে বলে তিনি জানান।

এব্যাপারে জানতে চাইলে উপজেলা গণফোরামের আহবায়ক ও এমপির সম্বন্ধি নিজাম উদ্দিন কমিটি স্থগিতের বিষয়টি স্বীকার করলেও তিনি কোন বক্তব্য দিতে রাজি হননি।

তবে এই আহবায়ক কমিটির সদস্য সচিব তারিকুল ইসলাম তাদের কমিটির উপর আনিত অভিযোগ মিথ্যা দাবি করে বলেন- এমপি মোকাব্বির খান আমাদের এই কমিটিকে সব সময়ই অস্বীকার করে আসছেন। তিনি আমাদেরকে অবগত না করে বিশ্বনাথে প্রবেশ করেন প্রতিনিয়ত। এভাবে হামলার দিন গত ১০ আগস্ট বিশ^নাথ উপজেলা মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় যোগ দিতে গেলেও আমাদের কমিটিকে অবহিত করেন নি। উল্টো হামলার দিন এমপি আমার বাসায় পুলিশ পাঠিয়ে তল্লাশি করিয়েছেন। তার পরেও ওই হামলার ঘটনাটি নিন্দনীয় বলে তিনি জানান।

আর গত ২০১৯সালের ২৩ নভেম্বর উপজেলা গণফোরামের আহবায়ক কমিটি গঠনের পর আমরা চারটি ইউনিয়ন কমিটি গঠন করেছি। পরে এমপির নির্দেশে বাকি ইউনিয়ন গুলোর কমিটি গঠন করা সম্ভব হয়নি।