সিলেটের কোচ ও খেলোয়াড়দের পাশে অনন্য মাহি উদ্দিন সেলিম (ভিডিও)

প্রকাশিত: ১০:১৬ অপরাহ্ণ, মে ২০, ২০২০

সিলেটের কোচ ও খেলোয়াড়দের পাশে অনন্য মাহি উদ্দিন সেলিম (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম মানবিক সহায়তা কর্মসূচি অব্যাহত রেখেছেন।

করোনাভাইরাসজনিত (কোভিড-১৯) বিরাজমান পরিস্থিতির কারণে সিলেট সিটি কর্পোরেশনসহ সিলেট জেলার ১৩ উপজেলার ফুটবল, ক্রিকেট, হকি, ভলিবল, এ্যাথলেটিকস্, কাবাডি, ব্যাডমিন্টনের প্রাক্তন ও বর্তমান খেলোয়াড়, কোচ ও ক্রীড়া সংগঠককে ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক অনুদান দিয়েছেন তিনি।

বুধবার (২০ মে) ১ম ধাপে ২০০ (দুইশত) জনকে এককালীন জনপ্রতি নগদ ৫,০০০/- (পাঁচ হাজার) টাকা করে দশ লাখ টাকা সিলেট জেলা স্টেডিয়ামে আর্থিক অনুদান প্রদান করা হয়।

অনুদান প্রদানকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের ভাইস-প্রেসিডেন্ট আব্দুল মালিক রাজা, কার্যনির্বাহী সদস্য মাসুক মিয়া, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মোঃ সিরাজ উদ্দিন, অনির্বাণ ক্রীড়া চক্রের সভাপতি গোলাম জাবির চৌধুরী জাবু, সিলেট জেলা হকি কমিটির সম্পাদক মোঃ সুনু মিয়া, সিলেট জেলা ক্রিকেট কমিটির সম্পাদক জয়দীপ দাস সুজক, ১ম বিভাগ ক্রিকেট লীগ কমিটির সম্পাদক এটিএম ইকরাম, ১ম বিভাগ ভলিবল লীগ কমিটির সম্পাদক কৃষ্ণপদ দে, সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির সম্পাদক লিয়াকত হোসেন, বিসিবি’র সিলেট জেলা ক্রিকেট কোচ রানা মিয়া, সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি রুবেল আহমদ নান্নু ও সাধারণ সম্পাদক গোলাম জাকারিয়া চৌধুরী শিপলু প্রমুখ।

এবার ক্রীড়াঙ্গনের সঙ্গে জড়িত মানুষজনের পাশে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমেদ সেলিম। সিলেটর ২০০ জনকে দিয়েছেন সহায়তা।

Posted by Syl News BD on Wednesday, May 20, 2020

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ খবর

আমাদের ফেইসবুক পেইজ