মৌলভীবাজারে একদিনে ডাক্তার-নার্স, সাংবাদিকসহ ২২ জনের করোনা শনাক্ত, জেলায় মোট শনাক্ত ৮৫

প্রকাশিত: ৯:১৫ অপরাহ্ণ, মে ২১, ২০২০

মৌলভীবাজারে একদিনে ডাক্তার-নার্স, সাংবাদিকসহ ২২ জনের করোনা শনাক্ত, জেলায় মোট শনাক্ত ৮৫

স্বপন দেব, মৌলভীবাজার : মৌলভীবাজারে নতুন করে একদিনেই ডাক্তার-নার্স, স্বাস্থ্যকর্মী, সাংবাদিকসহ ২২ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার (২১মে) রাত সাড়ে ৮ টায় এ প্রতিনিধিকে তথ্যটি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. তওহীদ আহমদ।

একইদিনে পুরাতন ৫ জন রোগীর দ্বিতীয়বার করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। বৃহস্পতিবার ঢাকার পিসিআর ল্যাব থেকে নতুন ২২ জন ও পুরাতন ৫ জনসহ সর্বমোট ২৭ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, শনাক্তদের মধ্যে বড়লেখার ৩ জন চিকিৎসক, জুড়ীতে ৩ জন নার্স এবং মৌলভীবাজার সদরের একজন স্বাস্থ্যকর্মী রয়েছেন। এছাড়া কমলগঞ্জে একজন সাংবাদিকসহ ১০ জন, রাজনগরে ২ জন, মৌলভীবাজার-২৫০ শয্যা হাসপাতালে ১ জন এবং শ্রীমঙ্গলে ১ জনের করোনা শনাক্ত হয়েছে।

এ নিয়ে মৌলভীবাজার সিভিল সার্জন কার্যালয়ের মাধ্যমে সংগ্রহ করা নমুনার পরীক্ষার রিপোর্ট অনুযায়ী জেলার করোনা শনাক্তের সংখ্যা ৮৩ জন। তবে গত ১৩ এপ্রিল ঢাকায় আক্রান্ত হয়ে মারা যান মৌলভীবাজারের শ্রমিক লীগ নেতা সৈয়দ মফচ্ছিল আলী। আইইডিসিআর তাকে মৌলভীবাজারের রোগী হিসেবে তালিকায় অন্তর্ভুক্ত করেছে। এছাড়া এপ্রিল মাসে বড়লেখার এক চানাচুর বিক্রেতা স্থানীয়ভাবে উপসর্গ নিয়ে সিলেট শামসুদ্দিন হাসপাতালে ভর্তি হলে, সেখানে নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ ধরা পড়ে। মৌলভীবাজারের করোনা রোগী হলেও তাকে সিলেটের তালিকায় দেখানো হয়েছে। ইতিমধ্যে তিনি সুস্থ হয়ে উঠেছেন। এই দুইজনসহ মৌলভীবাজারের করোনা আক্রান্ত মোটনরোগীর সংখ্যা ৮৫ জন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ খবর

আমাদের ফেইসবুক পেইজ