কোয়ারেন্টাইনে পলাশ : প্রধানমন্ত্রীর নির্দেশে সিলেটে কোটি টাকার সামগ্রী বিতরণ অব্যাহত

প্রকাশিত: ১১:০৯ অপরাহ্ণ, মে ২১, ২০২০

কোয়ারেন্টাইনে পলাশ : প্রধানমন্ত্রীর নির্দেশে সিলেটে কোটি টাকার সামগ্রী বিতরণ অব্যাহত

জুনেদ আহমদ :: প্রধানমন্ত্রীর নির্দেশে কোয়ারেন্টাইনে থেকেও সিলেট নগরী ও কানাইঘাটের নিম্নবিত্ত, অভাবগ্রস্ত, ইমাম-মোয়াজ্জিম, মধ্যবিত্ত, সাংবাদিকদের খাদ্য সামগ্রী, ইফতার সামগ্রী, ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণ অব্যাহত রেখেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক উপ প্রচার সম্পাদক মস্তাক আহমদ পলাশ।

সুহাদা-মেহেদী স্মৃতি পরিষদের পক্ষ থেকে সোমবার থেকে শুরু হওয়া ১ হাজার মানুষদের সহযোগীতার অংশ হিসেবে বৃহস্পতিবার (২১ মে) কানাইঘাট পৌরসভার পল্লীবিদ্যুৎ পয়েন্ট, উত্তর বাজার, দক্ষীণ বাজার, পূর্ব বাজার, কানাইঘাট বাজারের মাছ বাজার, সবজি বাজারের কয়েক শতাধিক লোকজনের  মধ্যে মস্তাক আহমদ পলাশের ঈদ উপহার বিতরণ করা হয়।

একই সাথে বৃহস্পতিবার মস্তাক আহমদ পলাশের নির্দেশনায় কানাইঘাট উপজেলার ৩ নং দিঘিরপার পূর্ব ইউনিয়নের ইমাম-মোয়াজ্জিমদের মধ্যে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

করোনার মহামারি আকার ধারণ করার পর থেকে সুহেদা-মেহেদি পরিষদ, এমপির ত্রাণ তহবিল, প্রবাসে বসবাসরত বন্ধু-বান্ধব, আওয়ামী লীগ নেতার সহ বিভিন্ন সামাজিক সংঘটনের পক্ষ থেকে ১ কোটি টাকার খাদ্য সামগ্রী বিতরণ ও আর্থিক সহযোগীতা করে যাচ্ছেন।

তিনি গত বৃহস্পতিবার (১৪ মে) স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে থাকার সিন্ধান্ত নেন। কোয়ারেন্টাইনে থেকেও থেমে নেই মানুষদের প্রতি ভালবাসা। বহিঃপ্রকাশস্বরুপ তিনি প্রতিনিয়ত ঘরে থেকে খবরাখবর নিয়ে দিয়ে যাচ্ছেন খাদ্য সামগ্রী, ঈদ উপহার সহ নগদ অর্থ।

এ বিষয়ে মস্তাক আহমদ পলাশ জানান,  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক করোনায় কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে থাকার আহ্বান জানিয়েছেন। সে লক্ষে আমি কানাইঘাট উপজেলার মধ্যে আমার সংঘটন, সরকারি, বেসরকারি, সামাজিক সংঘটন, এমপির ত্রাণ তহবিল থেকে কর্মহীন, অভাবগ্রস্ত, মধ্যবিত্ত, মসজিদের ইমাম-মোয়াজ্জিমদের তালিকা তৈরী করে খাদ্য সহায়তা ও নগদ অর্থ দিয়েছি। আমি যেখানে থাকি না কেনো মানুষদের প্রতি আস্থার প্রতিদানস্বরুপ আমি তাদের পর্যায়ক্রমে এ খাদ্য সামগ্রী, ঈদ উপহার, নগদ অর্থ প্রদান অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, আমরা রাজনীতি করি গণমানুষের জন্য। তাই তারা যখন বিপদে পড়েছেন, সংকটে পড়েছেন রাজনীতিবিদ হিসাবে তাদের পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য মনে করি। কর্তব্য থেকে আমার এই প্রচেষ্টা, যাতে মহামারিতে ক্ষতিগ্রস্তরা একটু হলে সুখে শান্তিতে জীবনযাপন করতে পারেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ খবর

আমাদের ফেইসবুক পেইজ