জগন্নাথপুরে বেপরোয়া শিবির ক্যাডার হাফিজুর: সরকার দলের বিরুদ্ধে অপপ্রচার

প্রকাশিত: ৯:৩৯ অপরাহ্ণ, মে ২২, ২০২০

জগন্নাথপুরে বেপরোয়া শিবির ক্যাডার হাফিজুর: সরকার দলের বিরুদ্ধে অপপ্রচার

জগন্নাথপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের বালিশ্রী গ্রামের বাসিন্দা মদরিছ মিয়ার পুত্র শিবির ক্যাডার হাফিজুর। তার বিরুদ্ধে এলাকায় রয়েছে অসংখ্য অভিযোগ, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে বিভিন্ন সরকারী কর্মকর্তাদের সঙ্গে সখ্যতা গড়ে তুলে এলাকার সাধারণ মানুষকে হয়রানি করার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

এছাড়া শিবির ক্যাডার হাফিজুর সরকার দলের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এনিয়ে সরকার দলীয় নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করেছে। তার বেপরোয়া চলাফেরায় এলাকার মানুষ আতংকে রয়েছে।

এলাকাবাসী জানান, হাফিজুর রহমান ছাত্রজীবন থেকে জামায়াত ছাত্র সংগঠন ছাত্র শিবিরের রাজনীতিতে জড়িয়ে পড়ে। ছাত্র শিবিরের রাজনীতিতে সম্পৃক্ত হওয়ার পর থেকে হাফিজুর ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামীলীগ’র বিরুদ্ধে অপপ্রচার, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সাংসদ পরিকল্পনা মন্ত্রী এম.এ মান্নান এবং সরকার দলের শীর্ষ নেতাদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার করে যাচ্ছে। গত নিবার্চনে নৌকা প্রতিকের বিরুদ্ধে কাজ করেছে। ভোট কেন্দ্রে সরকার দলীয় লোকদের ভোট দিতে বাঁধা প্রদান করে। সম্প্রতি জগন্নাথপুর থানা পুলিশের বেশ কয়েকজন কর্মকর্তার সঙ্গে ছবি তুলে ফেসবুকে আপলোড করে স্থানীয়দের এসব ছবি দেখিয়ে ভয়ভীতি দেখাচ্ছে শিবির ক্যাডার হাফিজুর। এলাকায় কেউ তার ভয়ে কথা বলতে সাহস পাচেছনা।

গ্রামের সাধারণ মানুষ তার কর্মকান্ড নিয়ে আতঙ্কিত রয়েছেন। এদিকে সরকার দলের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার করায় ক্ষোভ প্রকাশ করে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়েছেন সরকার দলের স্থানীয় নেতা কর্মীরা। এ ব্যাপারে হাফিজুর রহমানের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান আমার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ