গোলাপগঞ্জে ৮ম ধাপে আম-জনতার নেতা গোলাপগঞ্জ পৌরসভার প্রতিষ্ঠাতা মেয়র পাপলু’র খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত

প্রকাশিত: ২:০৩ পূর্বাহ্ণ, মে ২৩, ২০২০

গোলাপগঞ্জে ৮ম ধাপে আম-জনতার নেতা গোলাপগঞ্জ পৌরসভার প্রতিষ্ঠাতা মেয়র পাপলু’র খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত

নিজস্ব প্রতিবেদক:: গোলাপগঞ্জে ৮ম ধাপে জাকরিয়া আহমদ পাপলু ফাউন্ডেশনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শুকবার দুপুর ২টায় ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও গোলাপগঞ্জ পৌরসভার প্রতিষ্ঠাতা মেয়র জাকারিয়া আহমদ পাপলু’র নিজ বাসভবনে এ খাদ্য সহায়তা বিতরণ করা হয়। এসময় পৌর এলাকার ৮ নং ওয়ার্ড রণকেলী লামা দক্ষিণভাগ ও ইয়াগুল গ্রামের ৩’শ পরিবারের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়। আগামীকাল শনিবার আরো ৩’শ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হবে বলেও জানা যায়।

উল্লেখ্য যে, গত ১লা বৈশাখ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে বর্তমান করোনা ভাইরাসের কারণে কর্মহীন-ঘরবন্দী ২হাজার মানুষের মধ্যে উপহারস্বরুপ খাদ্য সহায়তা বিতরণের ঘোষণা দেন জাকারিয়া আহমদ পাপলু। ঘোষণাকৃত ২হাজার পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ শেষে এরই ধারাবাহিকতায় গত ১৬মে নতুন আরো ১৫০০ পরিবারের মধ্যে খাদ্য বিতরণের ঘোষণা দেন তিনি।

এ পর্যন্ত মোট ২হাজার ৮শ পরিবারের মধ্যে খাদ্য উপহার সামগ্রী পৌছে দিয়েছেন বলে জানান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা জাকারিয়া আহমদ পাপলু।
তিনি বলেন, আমার ঘোষণাকৃত ২হাজার পরিবারসহ সব মিলিয়ে ইতিমধ্যে ২হাজার ৮’শ পরিবারের কাছে আমরা পাপলু ফাউন্ডেশনের পক্ষ থেকে বিভিন্ন ধাপে পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডের হিন্দু-মুসলিম, পরিবহন শ্রমিক, বিভিন্ন মসজিদের ইমাম, মুয়াজ্জিনসহ করোনার কারণে ঘরবন্দী কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। এছাড়া জাকারিয়া আহমদ পাপলু ফাউন্ডেশনের এ কার্যক্রমের ডাকে সাড়া দিয়ে যারা বিভিন্ন ভাবে আমাকে সাহায্যোর হাত বাড়িয়ে দিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এ মহামারীতে দেশের এই সংকটময় অবস্থায় নিজ নিজ সাধ্যমত সমাজের বিত্তবানদের এগিয়ে আসারও আহ্বান জানান তিনি।

আমাদের ফেইসবুক পেইজ