লন্ডনে সাবেক মন্ত্রী আব্দুল মান্নানের স্মরণে দোয়া মাহফিল

প্রকাশিত: ১২:৪৩ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০২০

লন্ডনে সাবেক মন্ত্রী আব্দুল মান্নানের স্মরণে দোয়া মাহফিল

অনলাইন ডেস্ক :

যুক্তরাজ্যে বসবাসরত দোহার-নবাবগঞ্জবাসীর আয়োজনে সাবেক মন্ত্রী, বিএনপির ভাইস চেয়ারম্যান সদ্য প্রয়াত আব্দুল মান্নানের রূহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

লন্ডনের ব্রিকলেন মসজিদে গত বৃহস্পতিবার সন্ধ্যায় ওই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। দোয়া পরিচালনা করেন ব্রিকলেন মসজিদের খতিব মাওলানা নজরুল ইসলাম।

এসময় মরহুমের আত্মার মাগফিরাত কামনায় ও তার পরিবারের জন্য সবার কাছে দোহার-নবাবগঞ্জবাসীর পক্ষ থেকে দোয়া চেয়েছেন এসএইচ সোহাগ।

এসময় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, আইঅন টিভির সিইও আতাউল্লাহ ফারুক, যুক্তরাজ্য বিএনপির সহসভাপতি আবুল কালাম আজাদ, যুক্তরাজ্য যুবদলের সাবেক আহবায়ক দেওয়ান মোকাদ্দেম চৌধুরী নেওয়াজ, ঢাকা এসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জমান বুলবুল, যুক্তরাজ্য যুবদলের সিনিয়ার সহ সভাপতি আব্দুল হক রাজ, যুক্তরাজ্য সেচ্ছাসেবক দলের সেক্রেটারী আবুল হোসেন, ওলামা দল নেতা মাওলানা শামীম, সাবেক ছাত্রদল নেতা আমজাদ হোসেন মানিক, লিয়াকত আলী, হুমায়ন কবির, হাবিবুর রহমান খোকন, ববি আহাম্মেদ, ছাত্র নেতা সোহেল মিয়া, মো: রাকিব, ফজলে রহমান পিনাক, সাইফুল ইসলাম, মো. বেলাল ও মো. সানিসহ দোহার নবাবগঞ্জের আরও অনেকে।

এ সংক্রান্ত আরও সংবাদ