যুবদলের গাড়ি বহরে ছাত্রলীগের হামলা, আহত ৮

প্রকাশিত: ৭:০৭ অপরাহ্ণ, আগস্ট ১৬, ২০২২

যুবদলের গাড়ি বহরে ছাত্রলীগের হামলা, আহত ৮

অনলাইন ডেস্ক :: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়ন যুবদলের সম্মেলনে যাওয়ার পথে জেলা যুবদলের গাড়ি বহরে হামলার ঘটনা ঘটেছে। এতে একটি মাইক্রোবাস, দু’টি মোটরসাইকেল ভাঙচুর চালায় ছাত্রলীগ কর্মীরা। এ ঘটনায় যুবদলের ৮ নেতাকর্মী আহত হয়েছেন বলে জানা গেছে।

আজ মঙ্গলবার দুপুরে উপজেলার দহগ্রাম ইউনিয়নের গুচ্ছগ্রাম বাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে। হামলায় গুরুত্বর আহত হয়েছেন জেলা যুবদলের সদস্য সচিব আমিনুর ইসলাম (৪৫)। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়ন যুবদলের সম্মেলনে যোগ দিতে লালমনিরহাট জেলা যুবদলের সদস্য সচিব আমিনুল ইসলামের নেতৃত্বে একটি মাইক্রোবাস নিয়ে দহগ্রামের গুচ্ছ গ্রাম এলাকায় গেলে সেখানে থাকা ছাত্রলীগ-যুবলীগ কর্মীরা গাড়িবহরে হামলা চালায়। এতে একটি মাইক্রোবাস ও দুটি মোটরসাইকেলে ভাঙচুর করে নেতাকর্মীদের ওপর হামলা চালায়। হামলায় ৮ জন নেতাকর্মী আহত হয়েছেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

গাড়ি বহরে থাকা সদর উপজেলা যুবদলের সভাপতি হাসান আলী বলেন, দহগ্রামে ইউনিয়ন যুবদলের সম্মেলনে অংশ নিতে আমরা সেখানে যাচ্ছিলাম। পথে গুচ্ছগ্রাম বাজারের পাশে ছাত্রলীগ ও যুবলীগ ক্যাডাররা আমাদের উপর অতর্কিত হামলা চালায়, এতে আমাদের ৮ নেতাকর্মী আহত হয়। আহতদের পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আমরা হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি করছি।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, ঘটনাটি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সূত্র : বিডি প্রতিদিন

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ