ছাতকের গোবিন্দগঞ্জ বাজারে ৫টি দোকানে চুরি

প্রকাশিত: ৯:৫৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২০

ছাতকের গোবিন্দগঞ্জ বাজারে ৫টি দোকানে চুরি

ছাতক প্রতিনিধি: ছাতকের গোবিন্দগঞ্জ বাজারে একই দিনে ৫টি দোকানে চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার গভীর রাতে বাজার গলির পাহারাদারদের মারপিট করে আটকে রেখে মুখোশধারী চোরেরা বাজারের ৫টি দোকানের তালা ভেঙ্গে প্রবেশ করে নগদ টাকাসহ ১০ লক্ষাধিক টাকা মূল্যের স্বর্ণ ও মালামাল নিয়ে যায়।

জানা যায়, রাতে গোবিন্দগঞ্জ বাজারের শাহ আলমের রাফি জুয়েলার্স, মিলন ধরের মিলন জুয়েলার্স, ভানু রঞ্জন রায়ের মেসার্স মমতা মেডিকেল হল, সুমন দের শ্রী দুুর্গা জুয়েলার্স ও হাজী আব্দুল হামিদের আল আমিন ষ্টোরে দূর্ধর্ষ এ চুরির ঘটনা ঘটেছে।

বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন, সহকারি পুলিশ সুপার ছাতক সার্কেল বিল্লাল আহমদ, ছাতক থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান, সেকেন্ড অফিসার এসআই হাবিবুর রহমান পিপিএম।

বাজার গলির পাহারাদার আফাজ উদ্দিন ও উকিল আলী জানান, ১০/১২ জনের মূখোশধারী চোরেরা তাদেরকে মারপিট করে আহত অবস্থায় বেঁধে রেখে দোকানের তালা ভেঙ্গে মালামাল নিয়ে যায়। এসময় পার্শবর্তী ফার্নিচারের দোকানের কর্মচারী রইছ উদ্দিন দোকান থেকে বের হলে তাঁকেও মারপিট করে বেঁধে রেখে চোরেরা। বুধবার সকালে আহত দোকান কর্মচারী ও পাহারাদাররা কৈতক হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

এ ব্যাপারে ছাতক থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান জানান, এ ঘটনায় থানায় কোন অভিযোগ দেয়া হয়নি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ