এমসি কলেজসহ সারাদেশে পৈশাচিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: ১০:০৪ অপরাহ্ণ, অক্টোবর ৬, ২০২০

এমসি কলেজসহ সারাদেশে পৈশাচিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

অনলাইন ডেস্ক :: এমসি কলেজ, নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে বর্বর নির্যাতন, ধর্ষণ চেষ্টা ও শ্লীলতাহানির ঘটনায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে নির্মাণ উদ্যোক্তা উন্নয়ন সংগঠন।

মঙ্গলবার বিকালে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়েছে।

সংগঠনের সভাপতি কাইটস মাসউদের সভাপতিত্বে ও সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফরহাদ আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মিলেনিয়াম শপিং ব্যবসায়ী সমিতির নব-নির্বাচিত সভাপতি শাহ জাকের আহমদ, বিশেষ অতিথি সহ-সভাপতি শাহ জাহান আহমদ শাহিন, বিশিষ্ট ব্যবসায়ী ফখরুল ইসলাম।

এসময় বক্তারা বলেন, সিলেটের এমসি কলেজে স্বামীকে বেঁধে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণসহ ঘটে যাওয়া প্রত্যেকটি ধর্ষণের বিচার দাবি করেন। নোয়াখালীর বেগমগঞ্জে এক নারীকে বিবস্ত্র করে নির্যাতন ও সিলেটের এমসি কলেজসহ সারাদেশের নারী ধর্ষণের ঘটনা বৃদ্ধির দৃষ্ঠান্তমূলক শাস্তি দাবি জানান।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়ন সহ-সভাপতি দিবা খাঁন, ধর্ম বিষয়ক সম্পাদীকা মুক্তাশ্রি দেব, ভারপ্রাপ্ত সহ-সভাপতি সাদিক রহমান, ত্রাণ ও পূর্ণবাসন সম্পাদক ইশরাত জাহান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদীকা লুপী রানী বর্ধন, ভারপ্রাপ্ত সহ-সাধারণ সম্পাদক মুহিবুল হক, নুসরাত নিলা, সুলতানা বেগম, তাহমিদ খান মারজান, মতিউর রহমান জেবলু, এলি আতিয়া রহমান, নুসরাত জাহান, তাওহীদা সিদ্দিকা, আখিঁ বেগম, সাইদুল ইসলাম, দুলাল আহমদ, জাবের খান, তাহমিনা তারিন, তুষরা জাহান বর্ষা।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী নাসির সিরাজী, ব্যবসায়ী মাহবুব আলম, তুরণ সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী ইহসান রেজা প্রমুখ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ