‘এমন ভয়ংকর রাত জীবনে আগে কখনও আসেনি’

প্রকাশিত: ৯:০২ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২০

‘এমন ভয়ংকর রাত জীবনে আগে কখনও আসেনি’

বিনোদন ডেস্ক

ভারতে স্পা হাউজ থেকে পুলিশের হাতে গ্রেফতারের পর কারাগারে ভয়ংকর রাতের বর্ণনা দিয়েছেন স্টার জলসার জনপ্রিয় নায়ক সৌগত বন্দ্যোপাধ্যায়।
শুক্রবার আনন্দবাজার পত্রিকায় এ নিয়ে নিজেই নিবন্ধ লেখেন স্টার জলসার জনপ্রিয়অভিনেতা সৌগত বন্দোপাধ্যায়।

‘স্ত্রী যদি পাশে না থাকত, আমি হয়তো আত্মহত্যা করে বসতাম’ শিরোনামে নিবন্ধে অভিনেতা সৌগত বন্দোপাধ্যায় লেখেন পতিতাদের খদ্দের হওয়ার অভিযোগে গ্রেফতারের পর হাজতখানায় রাত কাটানোর অভিজ্ঞতা।

সেদিনের ঘটনা বর্ণনা করে সৌগত বন্দ্যোপাধ্যায় লেখেন, এখনও কেমন সব গুলিয়ে যাচ্ছে। স্বাভাবিক হতে পারছি না। ‘স্পা’-এ যাওয়া নয়, আসলে অভিনেতা হওয়া পাপ। সেটা বুঝে গিয়েছি। বুঝে গিয়েছি, বিপদের দিনে কোনও ‘বন্ধু’ পাশে দাঁড়ায় না। কেউ নয়নাকে একবার ফোন করেও জানতে চায়নি, ও কেমন আছে! সে দিন মধ্যরাতে লালবাজারের লকআপে বন্দি হলাম আমি। চোর, ডাকাত, খুনিরা যেমন হয়। ঘুটঘুটে অন্ধকারে নিজের শরীরও ঠিক করে দেখা যায় না। ওখানেই লোকে বাথরুম করছে। থু-থু ফেলছে। মধুচক্রে ধরা পড়েছি জেনেই শুরু হল অশ্রাব্য গালাগাল। গা গুলিয়ে উঠছিল। মনে হল শুধু জল খেয়ে আছি তো! তাই গা গুলোচ্ছে। এমন ভয়ঙ্কর রাত আমার জীবনে এর আগে কখনও আসেনি। মধ্যবিত্ত পরিবারের ছেলে আমি। বন্ধুদের নিয়ে, নয়নাকে নিয়ে আনন্দে ছিলাম। কিন্তু এটা কী ঘটল আমার সঙ্গে?

পুলিশের অভিযোগের বরাত দিয়ে আনন্দবাজারসহ ভারতে বিভিন্ন মিডিয়ায় খবর প্রকাশ হয়েছিল যে, স্ত্রী নয়না ওই অভিনেতাকে সন্তুষ্ট করতে পারেন না বলে তিনি বিভিন্ন নারীর সঙ্গে ‘স্পা’-এ গিয়ে সম্পর্ক পাতায়। আর পুলিশ বিভিন্ন নারীর সঙ্গে তাকে ‘আপত্তিকর’ অবস্থায় দেখে হাতেনাতে ধরেছিল।

এমন খবরে বিমর্ষ হয়ে ভেঙে পড়েছিলেন স্টার জলসার নায়ক সৌগত বন্দোপাধ্যায়। কঠিন ওই মুহূর্তগুলোতে স্ত্রী নয়না তখন তার পাশে দাঁড়ান।