আজিজ আহমেদ সেলিমের মৃত্যুতে সিলেটের দিনকালের সম্পাদক পলাশের শোক

প্রকাশিত: ১০:২৮ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২০

আজিজ আহমেদ সেলিমের মৃত্যুতে সিলেটের দিনকালের সম্পাদক পলাশের শোক

নিজস্ব প্রতিবেদক : সিলেটের প্রখ্যাত সাংবাদিক আজিজ আহমেদ সেলিম আর আমাদের মাঝে নেই। সদা হাস্যজ্জ্বোল, সদালাপি, সিলেটের সাংবাদিক জগতের অন্যতম অভিভাবক আজিজ আহমেদ সেলিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শ্রীহট্ট মিডিয়া লিমিটেডের চেয়ারম্যান, সিলেটের দিনকালের সম্পাদক ও প্রকাশক এবং সিলনিউজ বিডির প্রধান সম্পাদক ও সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক উপপ্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক,কানাইঘাটের সাতবাঁক ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ।

শোকবার্তায় বলা হয়, সিলেটের সর্বজন শ্রদ্ধের প্রবীণ সাংবাদিক আজিজ আহমেদ সেলিম একজন পথপ্রদর্শক হিসেবে কাজ করেছেন। শুধু সাংবাদিকতাই নয়, আরো নানাভাবে সমাজের মানুষের জন্য কিছু করার চেষ্টা তিনি আপ্রাণ করে গেছেন।

বাংলাদেশ টেলিভিশনের সিলেট প্রতিনিধির দায়িত্ব পালনের পাশাপাশি তিনি সিলেট থেকে প্রকাশি দৈনিক উত্তরপূর্বের প্রধান সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তিনি টানা দুবার সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতির দায়িত্ব পালন করেন। এর আগে সিলেটের প্রাচীন সংবাদপত্র দৈনিক যুগভেরীও সম্পাদনা করেন তিনি।

সাংবাদিকতার পাশাপাশি সচেতন নাগরিক কমিটি (সনাক) সিলেটের সভাপতির দায়িত্বেও ছিলেন আজিজ আহমদ সেলিম।
তার মৃত্যুতে সিলেটে সামাজিক ও সাংবাদিকতার জগতে এক গভীর শূন্যতার সৃষ্টি হল। পলাশ তার রূহের মাগফেরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ