রেজিষ্ট্রেশনবিহীন সিএনজি বন্ধে জেলা সড়ক পরিবহন সমিতির স্মারকলিপি

প্রকাশিত: ৬:২০ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০২০

রেজিষ্ট্রেশনবিহীন সিএনজি বন্ধে জেলা সড়ক পরিবহন সমিতির স্মারকলিপি

অনলাইন ডেস্ক :: সিলেটে রেজিষ্ট্রেশন বিহীন সিএনজি থ্রী হুইলার চলাচল বন্ধে বিভাগীয় কমিশনার বরাবরে স্মারকলিপি প্রদান করেছে সিলেট জেলা সড়ক পরিবহন মালিক সমিতি ও সিএনজি অটোরিকশা মালিক সমিতি।

মঙ্গলবার সকাল ১১টার দিকে সিলেট জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি আবুল কালাম ও সাধারণ সম্পাদক শাহ মো. জিয়াউল কবির (পলাশ) ও সিএনজি অটোরিকশা মালিক সমিতির কার্যকরি সভাপতি জামিল আহমদ লিটন এবং সাধারণ সম্পাদক মো.আনোয়ার হোসেন স্মারকলিপি প্রদান করেন।

এসময় সিলেট রেঞ্জের উপ-মহা পুলিশ পরির্দশকের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন সমিতির নেতৃবৃন্দ।

স্মারকলিপিতে নেতৃবৃন্দ ৪ দফা দাবি উত্থাপন করেন। তা হলো- অবৈধভাবে রেজিষ্ট্রেশন বিহীন সি.এন.জি (অটোরিকশা) হাইওয়ে সড়কে চলাচল না করতে পারে ও এক জেলার সিএনজি অন্য জেলায় যাতে প্রবেশ না করতে পারে সে ব্যাপারে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন। নতুন করে বিআরটিসি বাস সিলেট বিভাগের কোনো রুটে চলাচলের জন্য আর যেন অনুমোদন না দেওয়া হয়। লেগুনা গাড়ি গুলো যাতে ১৫ কিলোমিটার এর অতিরিক্ত চলাচল না করতে পারে সে ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানান এবং কদমতলী বাস টার্মিনালের রাস্তার কাজ সংস্কার করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ। আগামী ৪ নভেম্বরের মধ্যে তাদের দাবিগুলো পূরণ না হলে ৫ নভেম্বর প্রতিকি ধর্মঘট ও পরে লাগাতার পরিবহণ ধর্মঘটের ডাক দেওয়া হবে বলেও স্মারকলিপিতে উলে­খ করেন সমিতির নেতৃবৃন্দ।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন- সিলেট জেলা মালিক সমিতির সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক শাহ মো. জিয়াউল কবীর (পলাশ), সহ-সভাপতি আব্দুর রহিম, মোক্তার আহমদ, রিয়াদ আহমদ, সহ-সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ, সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন ঝুনু, শেকু আহমদ, সিরাজ মিয়া।

সিএনজি মালিক সমিতির পক্ষে উপস্থিত ছিলেন- কার্যকরি সভাপতি জামিল আহমদ লিটন, সহ-সভাপতি ইকবাল আহমদ সাহাদ, সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক জালাল আহমদ, অর্থ সম্পাদক হানিফ মিয়া প্রমুখ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
15161718192021
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ