ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাঁক্রোসহ তাদের নেতাদের ইসলাম নিয়ে পড়ালেখার আহবান জানিয়েছেন বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা হাফিজ মাছুম আহমদ দুধরচকী

প্রকাশিত: ১১:২১ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০২০

ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাঁক্রোসহ তাদের নেতাদের ইসলাম নিয়ে পড়ালেখার আহবান জানিয়েছেন বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা হাফিজ মাছুম আহমদ দুধরচকী

ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাঁক্রোসহ তাদের নেতাদের ইসলাম নিয়ে পড়ালেখার আহবান জানিয়েছেন বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা হাফিজ মাছুম আহমদ দুধরচকী তিনি বলেন, ঐ সত্তার কসম খেয়ে বলছি- তোমরা যারা আমার প্রিয় নবীজি (সাঃ)কে অসম্মান করছো, তোমরা যেন রাখো পৃথিবীতে যারা হযরত মোহাম্মদ সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর সাথে বেয়াদবী করেছে তারা এই পৃথিবীতে লাঞ্চিত ও অপমানিত হয়েছে মৃত্যুর সময়ও তারা ঈমান হারা হয়ে মরেছে এবং তাদের শাস্তি চিরস্থায়ী জাহান্নামের আগুন হবে তোমাদেরই শাস্তি সেই রকম হবে। আজ আমরা মুসলমান রাষ্ট্রগুলো নীরব থাকলেও আল্লাহ নীরব থাকবেন না মহান আল্লাহ তায়ালা তার হাবীবের অসম্মান বরদাস্ত করবে না ইনশাআল্লাহ। নিজের পায়ে নিজে কুড়াল মারলে ধ্বংস অনিবার্য।
তারিখ টা লিখে রাখলাম-২৩/১০/২০২০ খ্রিস্টাব্দ। পতন তোমাদের অনিবার্য।

দুধরচকী বলেন, ইসলামের ইতিহাস না জেনে অজ্ঞতা থেকে ফ্রান্সের প্রেসিডেন্ট নবী মুহাম্মদ (সাঃ) কে নিয়ে উল্টো পাল্টা কথা বলছেন। তিনি বলেন, বাক স্বাধীনতার নামে ২০০ কোটি মুসলমানের মনে আঘাত দিয়েছে ফ্রান্স।

যারা আল্লাহ ও তাঁর রাসূলকে কষ্ট দেয়, আল্লাহ তাদেরকে দুনিয়া ও আখিরাতে অভিশপ্ত করেছেন। আর তাদের জন্য প্রস্তুত রেখেছেন অপমানজনক শাস্তি। (সূরা আহযাব : ৫৭)

আমি প্রত্যেককেই তার অপরাধের কারণে পাকড়াও করেছি। তাদের কারও প্রতি প্রেরণ করেছি প্রস্তরসহ প্রচন্ড বাতাস, কাউকে পেয়েছে বজ্রপাত, কাউকে আমি বিলীন করেছি ভূগর্ভে এবং কাউকে করেছি নিমজ্জিত। আল্লাহ তাদের প্রতি যুলুম কারী ছিলেন না; কিন্তু তারা নিজেরাই নিজেদের প্রতি যুলুম করেছে।

[সূরা আল আনকাবূত আয়াত: ৪০]

মহান আল্লাহ তায়ালা বিশ্বের মানবজাতিকে রাসূল সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে মহব্বত করার তাওফিক দান করুন আল্লাহুম্মা আমিন।

লেখকঃ- বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ লেখক ও গবেষক হাফিজ মাছুম আহমদ দুধরচকী ছাহেব।