জুড়ীতে রাজমহল সুুইটসে অগ্নিকান্ড, ৬০ লক্ষাধিক টাকার ক্ষতি

প্রকাশিত: ৪:৫০ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০২০

জুড়ীতে রাজমহল সুুইটসে অগ্নিকান্ড, ৬০ লক্ষাধিক টাকার ক্ষতি

স্বপন দেব, নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের জুড়ী উপজেলায় ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে রাজমহল সুুইটস নামের একটি ব্যবসা প্রতিষ্ঠান। এতে ৬০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যায়। ঘটনাটি বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাত সোয়া ১০টায় উপজেলার ভবানীগঞ্জ বাজারের হাজী ইনজাদ আলী মার্কেটে ঘটেছে।

দোকান মালিক মিজানুর রহমান বাবলু জানান, রাত ১০টায় দোকান বন্ধ করে বাসায় যাই। এসময় আগুন লাগার খবর পেয়ে ছুটে আসি। আগুন দেখে স্থানীয় ব্যবসায়ী ও পথচারীরা এগিয়ে এসে পানি ছিটিয়ে আগুন নিয়ন্ত্রনের চেষ্ঠা চালায়। পরে কুলাউড়া ও বড়লেখা ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট এসে আগুন নেভায়। তিনি জানান, দোকানের একটি ফ্রিজের কম্প্রেসর বিস্ফোরণ হয়ে আগুনের সূত্রপাত হতে পারে। এতে তার ৬০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

কুলাউড়া ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার বেলায়েত হোসেন বলেন, স্থানীয়দের সহযোগিতায় আমরা আগুন নিভাই হয়েছে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনোও নির্ণয় করা যায়নি।

জুড়ী থানার ওসি সঞ্জয় চক্রবর্তী বলেন, আগুনের শুরুতে স্থানীয়রা এগিয়ে আসায় আগুন বেশি ছড়াতে পারেনি। তবে দর্শনার্থীদের অযথা ভিড়ের কারণে ফায়ারকর্মীদের কাজে সমস্যা হয়েছে।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ