কোম্পানীগঞ্জে শিশু ধর্ষণের ঘটনায় জড়িত ২ জন গ্রেপ্তার

প্রকাশিত: ১২:৩৩ পূর্বাহ্ণ, নভেম্বর ১, ২০২০

কোম্পানীগঞ্জে শিশু ধর্ষণের ঘটনায় জড়িত ২ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
কোম্পানীগঞ্জ রায়পুরে শিশু ধর্ষণের ঘটনায় জড়িত দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- কোম্পানীগঞ্জ উপজেলার ঝাবরাকান্দি গ্রামের খোকা বিশ্বাসের ছেলে প্রমো বিশ্বাস (১৯) এবং রায়পুর গ্রামের বোরহান উদ্দিনের ছেলে বক্কর (১৬)।

আজ শনিবার (৩১ অক্টোবর) সন্ধ্যা ৭ টার সময় পুলিশ পরিদর্শক (তদন্ত) মজিবুর রহমানের নেতৃত্বে ডিবি টিমের সহায়তায় কোম্পানীগঞ্জের রায়পুর গ্রামের পার্শ্ববর্তী সীমান্ত এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এর আগে গত ২৮ অক্টোবর কোম্পানীগঞ্জ থানাধীন রায়পুর গ্রামের আট বছরের এক শিশু তার ফুফুর বাড়ির পাশে গরু চরাতে গেলে দুপুর ১২ টার দিকে গ্রেপ্তারকৃত প্রমো এবং বক্কর তাকে জোরপূর্বক পার্শ্ববর্তী জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। পরে পরিবারের লোকজন তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ওসিসিতে চিকিৎসা করায়।

ঘটনাটি লোকমুখে সংবাদ পেয়ে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম জড়িতদের গ্রেপ্তারে দ্রুত পদক্ষেপ নিতে বলেন। পুলিশ সুপারের নির্দেশে থানা পুলিশের পাশাপাশি ডিবি যৌথ অভিযানে নামে। অভিযানের এক পর্যায়ে আজ শনিবার সন্ধ্যায় তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে আজ (৩১ অক্টোবর) কোম্পানীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা পুলিশের সহকারী মিডিয়া অফিসার ও ওসি ডিবি সাইফুল আলম জানান, ধর্ষণের মত ঘৃন্য অপরাধের সাথে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য ইতোমধ্যে পুলিশ সুপার মহোদয় জেলার সকল ইউনিটে নির্দেশনা দিয়েছেন। যার ধারাবাহিকতায় কোম্পানীগঞ্জে এক শিশু ধর্ষণের সাথে জড়িত দুইজনকে দ্রুততম সময়ের মধ্যে গ্রেপ্তার করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ