পাকিস্তানের টি-টোয়েন্টি দল থেকে বাদ ইমাম-আবিদ

প্রকাশিত: ১১:৪০ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০২০

পাকিস্তানের টি-টোয়েন্টি দল থেকে বাদ ইমাম-আবিদ

স্পোর্টস ডেস্ক

বাজে পারফরম্যান্সের কারণে জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দলে জায়গা হয়নি দুই ওপেনার ইমাম-উল-হক, আবিদ আলী ও মিডল অর্ডার ব্যাটসম্যান হারিস সোহেলের।

জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজের জন্য ঘোষিত ২২ সদস্যের স্কোয়াড থেকে তিন খেলোয়াড়কে বাদ দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ফলে এ সিরিজে ১৯ সদস্যের স্কোয়াড থেকেই মূল একাদশ বেছে নিতে হবে স্বাগতিকদের।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ২-১ ব্যবধানে জয় পেয়েছে পাকিস্তান। তবে ওয়ানডে সিরিজের পর টি-টোয়েন্টি স্কোয়াড থেকে তিন খেলোয়াড়কে বাদ দেয় পিসিবি।

পাকিস্তানের সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, হারিস ছিটকে গেছেন ইনজুরির কারণে। আর বাকি দুই খেলোয়াড় প্রত্যাশা পূরণে ব্যর্থ হওয়ায় বাদ পড়েছেন। যদিও সিরিজের প্রথম ম্যাচে ফিফটি হাঁকিয়েছিলেন ইমাম এবং একই ম্যাচের সর্বোচ্চ স্কোরার ছিলেন হারিস।

এর আগে জিম্বাবুয়ে সিরিজের জন্য ঘোষিত ২২ সদস্যের স্কোয়াডে সরফরাজ আহমেদ, শোয়েব মালিক এবং মোহাম্মদ আমিরের মতো অভিজ্ঞ ক্রিকেটারদের রাখেননি পাকিস্তানের নির্বাচকরা। আর ডাক পেয়েছিলেন অভিষেকের অপেক্ষায় থাকা আবদুল্লাহ শফিক। ঘরোয়া টি-টোয়েন্টি কাপে দুর্দান্ত ফর্মে ছিলেন সেন্ট্রাল পাঞ্জাবের হয়ে খেলা এই টপঅর্ডার ব্যাটসম্যান। রাওয়ালপিন্ডিতে শনিবার সিরিজের প্রথম টি-টোয়েন্টি।

পাকিস্তানের টি-টোয়েন্টি দল: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আবদুল্লাহ শফিক, ফাহিম আশরাফ, ফখর জামান, হায়দার আলি, হারিস রউফ, ইফতেখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান, মুসা খান, রোহাইল নাজির, শাহিন শাহ আফ্রিদি, উসমান কাদির, ওয়াহাব রিয়াজ ও জাফর গোহার।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ