করোনামুক্ত হয়েই সুখবর পেলেন মাহমুদউল্লাহ

প্রকাশিত: ৬:০৬ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০২০

করোনামুক্ত হয়েই সুখবর পেলেন মাহমুদউল্লাহ

স্পোর্টস ডেস্ক

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে গত ১০ নভেম্বর তামিম ইকবালের সঙ্গে লাহোর যাওয়ার কথা ছিল মাহমুদউল্লাহ রিয়াদের। পাকিস্তান সফরের আগে করোনা টেস্ট করান তামিম ও মাহমুদউল্লাহ।

করোনা পরীক্ষায় তামিমের ফল নেগেটিভ এলেও পজিটিভ হন মাহমুদউল্লাহ। মূলত করোনার কারণেই পিএসএলে খেলার সুযোগ পেয়েও লাহোর যেতে পারেননি বাংলাদেশ টি-টোয়েন্টি দলের এই অধিনায়ক। এলিমিনেটর ওয়ান ও এলিমিনেটর দ্বিতীয় ম্যাচে পেশোয়ার জালমি ও মুলতান সুলতান্সকে হারিয়ে পিএসএল ফাইনালে উন্নীত তামিমদের লাহোর কালান্দার্স। আজ রাত ৯টায় বাবর আজমদের করাচি কিংসের মুখোমুখি হবে লাহোর।

মঙ্গলবার দুপুর ২টার একটু আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে করোনামুক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন বাংলাদেশ দলের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। এরপর ঠিক এক ঘণ্টার ব্যবধানে বঙ্গবন্ধু টি-টোয়েন্টির কাপের দল খুলনা তাদের অধিনায়ক হিসেবে মাহমুদউল্লাহ রিয়াদের নাম ঘোষণা করে।

আগামী ২৪ নভেম্বর থেকে শুরু হবে টি-টোয়েন্টি কাপ।

জেমকন খুলনা: মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, ইমরুল কায়েস, হাসান মাহমুদ, আল আমিন হোসেন, এনামুল হক, শামীম পাটোয়ারি, আরিফুল হক, শফিউল ইসলাম, শুভাগত হোম, শহিদুল ইসলাম, রিশাদ হোসেন, নাজমুল ইসলাম অপু, জাকির হাসান, সালমান হোসেন ও জহুরুল ইসলাম অমি।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ