মৌলভীবাজার জেলা পুলিশকে দূর্নীতিমুক্ত ও জবাবদিহিমূলক করতে ১২১টি আইপি ক্যামেরা স্থাপন

প্রকাশিত: ৬:১৩ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২০

মৌলভীবাজার জেলা পুলিশকে দূর্নীতিমুক্ত ও জবাবদিহিমূলক করতে ১২১টি আইপি ক্যামেরা স্থাপন

স্বপন দেব, নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজার জেলার সকল থানা, পুলিশ লাইন্স, পুলিশ অফিসসহ শহরের গুরুত্বপূর্ণ বিভিন্ন স্থানে মোট ১২১টি আইপি ক্যামেরা সংযোজন করা হয় রোববার (২২ নভেম্বর) সকালে।
আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) করোনা পরিস্থিতিতে অনলাইনে এ কার্যক্রমের উদ্বোধন করেছেন।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে পুলিশ সুপার ফারুক আহমেদ বলেন, মৌলভীবাজার জেলা পুলিশকে আরো গতিশীল ও দূর্নীতিমুক্ত রাখতে ইতোমধ্যেই বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল এবং দূর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয়কে সামনে রেখে কাজ করে যাচ্ছে জেলা পুলিশ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আরিফুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আবু নাসের মোহাম্মদ রিকাবদার, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিনুল হক, ভারপ্রাপ্ত কর্মকর্তা (অপারেশন) বদিউজ্জামান।
পুলিশ সুপার বলেন, যার মাধ্যমে স্বচ্ছ, দূর্নীতিমুক্ত ও জবাবদিহিমূলক পুলিশিং নিশ্চিত করার মাধ্যমে সেবার মান আরও উন্নত ও গতিশীল হবে । আইনশৃংখলা রক্ষায়ও আইপি ক্যামেরাগুলো বিশেষ ভূমিকা রাখবে।
তিনি আরোও বলেন, মাদক নিয়ন্ত্রণ, সন্ত্রাস, চাঁদাবাজি, ডাকাতি ও ছিনতাই প্রতিরোধসহ মৌলভীবাজার জেলার সামগ্রিক আইনশৃংখলা রক্ষায় জেলা পুলিশকে প্রতিনিয়ত বিভিন্নভাবে সহায়তা করে আসছেন সাংবাদিকরা এ জন্যে তিনি সকলকে ধন্যবাদ জানান। ভবিষ্যতে সহযোগিতা নিয়ে মৌলভীবাজার জেলা পুলিশ তার অভিষ্ট লক্ষ্যে পৌঁছে যাবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ