করোনা আপডেট : ২৪ ঘণ্টায় সিলেট করোনায় মৃত্যু নেই, সুস্থ ৩৩, শনাক্ত ৩৪

প্রকাশিত: ৩:১৮ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২০

করোনা আপডেট : ২৪ ঘণ্টায় সিলেট করোনায় মৃত্যু নেই, সুস্থ ৩৩, শনাক্ত ৩৪

নিজস্ব প্রতিবেদক

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে কেউ মারা যাননি, এই সময়ে এই রোগ থেকে সুস্থ হয়েছেন ৩৩ জন এবং আরও ৩৪ জনের দেহে করোনা ভাইরাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে।

সোমবার (২৩ নভেম্বর) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন সূত্রে এ তথ্য জানা গেছে।

গত ২৪ ঘণ্টায় নতুন ৩৩ জন সুস্থ হওয়াসহ এনিয়ে বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩ হাজার ১৭৩ জন। এরমধ্যে সিলেট জেলার ৭ হাজার ৫১৬ জন, সুনামগঞ্জে ২ হাজার ৩৯১ জন, হবিগঞ্জে ১৫৫৭ জন এবং মৌলভীবাজারের ১৭০৯ জন সুস্থ হয়েছেন।

একই সময়ে আরও ৩৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ৩৭৮ জন। এরমধ্যে সিলেট জেলার ৮ হাজার ২৩৪ জন, সুনামগঞ্জের ২ হাজার ৪৪৬, হবিগঞ্জের ১ হাজার ৮৭৯ এবং মৌলভীবাজারের ১ হাজার ৮১৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে কেউ মারা যাননি। তবে সোমবার পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২৪২ জন। এরমধ্যে সিলেট জেলার ১৭৯ জন, সুনামগঞ্জে ২৫ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজারের ২২ জন।

করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৯৪৩ জন। এরমধ্যে ৩১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ