ছন্দে ফিরেছেন সারিকা

প্রকাশিত: ৪:৫৫ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০২০

ছন্দে ফিরেছেন সারিকা

 

বিনোদন ডেস্ক
অল্প বয়সেই মিডিয়ায় আগমন মডেল ও অভিনেত্রী সারিকার। মডেলিংয়ের মাধ্যমেই প্রথম নজর কাড়েন সবার। এর পর নাটকের অভিনয়েও দেখা যেতে থাকে তাকে।

মডেলিং ও অভিনয়ের মাধ্যমে দ্রুতই জনপ্রিয়তা পেয়ে যান সারিকা। কয়েক বছর বেশ দাপটের সঙ্গেই মিডিয়ায় প্রাণবন্ত উপস্থিতি ছিল এ অভিনেত্রীর।

ক্যারিয়ারের চূড়ান্ত সাফল্যের সঙ্গে অবস্থান করার সময়ই হঠাৎ ছন্দপতন। শুটিং স্পটে দেরিতে উপস্থিত হওয়া, হঠাৎ করেই যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যাওয়াসহ আরও কিছু অভিযোগ ওঠে তার বিরদ্ধে।

তার পরও নির্মাতারা তাকে নিয়ে কাজ করার চেষ্টা করেছেন। তবে বিয়ের পর বেশ কিছু দিন একেবারেই নিজেকে আড়াল করে রাখেন। এর পর মা হওয়ার কারণে স্বাভাবিকভাবেই মিডিয়ায় কাজ থেকে বিরত থাকতে হয় তাকে।

এভাবে একজন জনপ্রিয় অভিনয় তারকা হারিয়ে ফেলেন এক সাফল্যের অধ্যায়। তবে দুই বছর ধরেই নতুন উদ্যমে কাজ শুরু করেছেন সারিকা।

গত বছরও খুব বেশি ব্যস্ত না থাকলেও চলতি বছর থেকে কাজের গতি বাড়িয়েছেন তিনি। বিশেষ করে গত ঈদের পর থেকে বিরতিহীনভাবেই অভিনয় করছেন।

আগের মতো দর্শকপ্রিয়তা না থাকলেও পর্যায়ক্রমে আবারও দর্শকের প্রিয় অভিনেত্রী হতে যাচ্ছেন সারিকা। করছেন একের পর এক টিভি নাটক। এরই মধ্যে তিনি শেষ করেছেন আজাদ আবুল কালামের নির্দেশনায় ‘যমজ ১৪’, বিইউ শুভর ‘থার্ড ক্লাস’, দীপু হাজরার ‘গেম অব লাইফ’, রিপনের ‘ভালোবেসে যে পথ হারায়’ নাটকের কাজ।
নাটকগুলোতে অভিনয় প্রসঙ্গে সারিকা বলেন, ভালোবেসে যে পথ হারায়’ নাটকটিতে আমি ৬০ বছরের বৃদ্ধার চরিত্রে অভিনয় করেছি। এ ধরনের চরিত্রে অভিনয় করাটা আমার জন্য বেশ কঠিন ছিল। তার পরও আমি চরিত্রটি ফুটিয়ে তোলার চেষ্টা করেছি।

এ ছাড়া যমজ নাটকে আমার চরিত্রটি নিয়ে আশাবাদী। কারণ মোশাররফ ভাই অভিনীত এ নাটকটিরও আলাদা দর্শক আছে।

পাশাপাশি দীপু ভাই, শুভর নাটক দুটিও বেশ ভালো হয়েছে। নাটকগুলোর সহশিল্পীরাও আমাকে সহযোগিতা করছেন।’

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ