করোনামুক্ত আজিজুল হাকিম সেরে উঠছেন

প্রকাশিত: ১:০৬ অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০২০

করোনামুক্ত আজিজুল হাকিম সেরে উঠছেন

বিনোদন ডেস্ক

অভিনেতা আজিজুল হাকিম করোনাভাইরাস মুক্ত হয়েছেন। তিনি ধীরে ধীরে সেরে উঠছেন। তিনি এখন হাঁটতে পারছেন। স্বাভাবিক খাবার খেতে পারছেন।

করোনায় আক্রান্ত হয়ে গত ১২ নভেম্বর থেকে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি গুণী এ অভিনেতা।
ডাক্তারের ছাড়পত্র নিয়ে আজ তার বাসায় ফেরার কথা রয়েছে।

আজিজুল হাকিমের চিকিৎসার নিয়মিত খোঁজখবর রাখা উপস্থাপক ও নির্মাতা আনজাম মাসুদ বলেন, আজিজুল হাকিম ভাই স্বাভাবিকভাবেই কথা বলেছেন আমার সঙ্গে। কথা বলে বুঝতে পেরেছি, তিনি মানসিকভাবে বেশ উৎফুল্ল। আমাদের খোঁজখবর নিয়েছেন। তার সঙ্গে কথা বলে বেশ ভালো লেগেছে।

কারণ তার মতো গুণী মানুষের সংস্কৃতি অঙ্গনে খুব দরকার। দ্রুতই বাসায় ফিরতে চান তিনি। তার ইচ্ছানুযায়ী আজ বাসায় ফেরার কথা জানতে পেরেছি।

শারীরিক দুর্বলতা ও জ্বর নিয়ে গত ১০ নভেম্বর নমুনা পরীক্ষায় অভিনেতা আজিজুল হাকিমের শরীরে করোনার উপস্থিতি ধরা পড়ে। প্রথম দিকে নিজ বাসাতেই আইসোলেশনে থেকে চিকিৎসা চালিয়ে যাচ্ছিলেন তিনি।

কিন্তু শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ১২ নভেম্বর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এর পর আরও খারাপ পরিস্থিতির দিকে গেলে ১৫ নভেম্বর লাইফ সাপোর্টে নেয়া হয় তাকে।

সেখানে কয়েক দিন থাকার পর আইসিইউ হয়ে এখন সাধারণ কেবিনে চিকিৎসাধীন তিনি। একই সময় তার স্ত্রী জিনাত হাকিম ও সন্তান মোহাইমিনও করোনায় আক্রান্ত ছিলেন।

তবে তারা বাসাতেই আইসোলেশনে থেকে চিকিৎসা নিয়েছেন। অসুস্থতার আগে কায়সার আহমেদের পরিচালনায় আরটিভির নিজস্ব প্রযোজনায় প্রতিদিনের ধারাবাহিক নাটক ‘গোলমাল’-এ অভিনয় করছিলেন আজিজুল হাকিম।

আজিজুল হাকিমের বয়স হয়েছে ৬১ বছর। টেলিভিশন, সিনেমা ও মঞ্চের জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম। ১৯৮১ সালে কর্মজীবন শুরু করেন তিনি। টিভি নাটকে অভিনয় করে ব্যাপক পরিচিতি লাভ করেন এ অভিনেতা। এখনও অভিনয় করে যাচ্ছেন।

১৯৯৩ সালে নাট্যকার জিনাত হাকিমকে বিয়ে করেন আজিজুল হাকিম। মেয়ে নাজাহ হামিক ও ছেলে মুহাইমিন রেদোয়ানকে নিয়েই তাদের সংসার।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ