মৌলভীবাজার জেলা পুলিশের মাস্ক সপ্তাহ উদ্বোধন

প্রকাশিত: ৪:০০ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২০

মৌলভীবাজার জেলা পুলিশের মাস্ক সপ্তাহ উদ্বোধন

মৌলভীবাজার প্রতিনিধি :
নূর মোহাম্মদ সাগর, শ্রীমঙ্গল:: চারিদিকে এখন করোনা আতঙ্ক। দিন দিন বেড়েই চলেছে এর আক্রান্তের সংখ্যা। তাই করোনার দ্বিতীয় দফা প্রকোপ ঠেকাতে জনসচেতনতা সৃষ্টির লক্ষে শ্রীমঙ্গলে মাস্ক বিতরন ও র‌্যালি করেছে মৌলভীবাজার জেলা পুলিশ।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকাল ১১ টায় মাক্স সেবা নিন করুনার দ্বিতীয় ডেউ আটকে দিন, এই শীতে মাস্ক পরিধান করি নিরাপদ থাকি, ঝুঁকি নেওয়ার দরকার নাই মাস্ক ছাড়া গতি নাই, এই প্রতিপাদ্য সামনে রেখে মৌলভীবাজার জেলা পুলিশ বর্ণাঢ্য র‌্যালি ও মাস্ক বিতরণ শ্রীমঙ্গল থানার সামনে থেকে শুরু করে চৌমুহনা পর্যন্ত ঘুরে এসে শেষ হয় সংক্ষিপ্ত সমাবেশে করেন মৌলভীবাজার জেলা পুলিশ।

প্রশাসনের তরফ থেকে বলা হয়েছে অযথা আতঙ্কিত হবেন না। সব সময় সচেতন এবং পরিষ্কার পরিচ্ছন্ন থাকুন। প্রাণঘাতী মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে মৌলভীবাজার জেলা পুলিশের পক্ষ থেকে পথচলতি সাধারণ মানুষ, বিভিন্ন যানবাহনের চালক ও যাত্রীদের “করোনা”ভাইরাস সম্পর্কিত সচেতনতা বার্তা এবং মাস্ক ও হ্যান্ডলোশন বিতরণ করা হয়।
সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান আশিক বলেন নিজে সচেতন হোন অন্যকে সচেতন করে তুলুন। পরিস্কার পরিচ্ছন্নতা ও সচেতনতার মাধ্যমেই আমরা করোনা ভাইরাসের হাত থেকে রক্ষা পাব। এছাড়াও করোনা ভাইরাসের ঝুঁকি রোধে সামাজিক দূরত্ব বজায়ের লক্ষ্যে ব্যাবসা প্রতিষ্ঠানসহ জনবহুল জায়গা গুলোতে ৩ফিট পরপর রং দিয়ে রেখা অঙ্কন করে দিচ্ছি। জনসাধারণকে কোয়ারিন্টাইন নিশ্চিত কারনের বিষয়টি বোঝানোর পাশাপাশি চালানো হচ্ছে করোনা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ব্যাপক প্রচার অভিযান চালু থাকবে সপ্তাহব্যাপী মৌলভীবাজার জেলা পুলিশ কর্তৃক, আমারা কোনভাবেই যেন আক্রান্ত না হই, সেজন্য প্রত্যেককে বিশেষভাবে সচেতন থাকতে হবে। একই সঙ্গে করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি সকল নির্দেশনা মেনে চলারও আহ্বান জানান ।
আরো বক্তব্য রাখেন শ্রীমঙ্গল উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রেম সাগর হাজরা ,মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মনসুরুল হক ও শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী বুলেট আরো অতিথিবৃন্দ।
যাদের মাস্ক পরিধান ছাড়া রাস্তাঘাটে বের হন তাদেরকে মাস্ক বিনামূল্যে পরিয়ে দেন, মাস্ক পরিধান ছিল যাদের তাদের গোলাপ ফুলের শুভেচ্ছা প্রদান শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল ছালেক এসময় আরো উপস্থিত ছিলেন তদন্ত,অপারেশন ওসিসহ শ্রীমঙ্গল থানার সকল কর্মকর্তাবৃন্দ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ