ওসমানীনগরে উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা

প্রকাশিত: ৭:০৯ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২০

ওসমানীনগরে উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা

নিজস্ব প্রতিনিধি ::
সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, এলাকার মানুষের উন্নয়নে আমি দৃঢ় প্রতিজ্ঞ। আমার উন্নয়নে কোন দুর্নীতি কিংবা স্বজনপ্রীতির স্থান নেই। সুখি সমৃদ্ধশালী ও আধুনিক রাষ্ট্র গঠনের পূর্ব শর্ত এলাকার আর্থসামাজিক উন্নয়ন। এ লক্ষে আমি সংসদীয় এলাকায় প্রতিটি রাস্তাঘাট, শিক্ষাপ্রতিষ্ঠান, ব্রিজ, কালভার্ট নির্মাণে সচেষ্ট রয়েছি। তিনি তার উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নে এলাকাবাসীর সহযোগিতা কামনা করেন।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে সিলেটের ওসমানীনগর উপজেলার সাদিপুর ইউনিয়নের পশ্চিম মোবারকপুর ও পূর্ব গুজাতলীর উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

আখলু মিয়ার সভাপতিত্বে ও সংগঠক সামছুল ইসলাম শামীমের পরিচালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন, ওসমানীনগর উপজেলার তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরান রব্বানী, গোয়ালাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মানিক, সাবেক চেয়ারম্যান হারুন মিয়া, বালাগঞ্জ, ওসমানীনগর এডুকেশন ট্রাস্টের সাবেক সভাপতি যুক্তরাজ্য কমিউনিটি নেতা গোলাম কিবরিয়া।

বক্তব্য রাখেন ফারুক মিয়া, প্রধান শিক্ষক আবুল লেইছ, কবি বশির মিয়া। শুভেচ্ছা বক্তব্য রাখেন দিদার আহমদ।

মতবিনিময় সভার পূর্বে মোকাব্বির খান এমপি ওসমানীনগর উপজেলার সাদিপুর ইউনিয়নের পশ্চিম মোবারকপুর ও পূর্ব গুজাতলীর গ্রামের রাস্তা পাকা করণের জন্য পরিদর্শন করেন এবং রাস্তাটির উন্নয়নের আশ্বাস প্রদান করেন।

সভার শুরুতেই গ্রামবাসীর পক্ষ থেকে প্রধান অতিথি এমপি মোকাব্বির খানকে ফুলের তোড়া ও ক্রেস্ট প্রদান করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ