সিলেটে ২৪ ঘন্টায় করোনাক্রান্ত ২৯, সুস্থ ৩১

প্রকাশিত: ৩:৩০ অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০২০

সিলেটে ২৪ ঘন্টায় করোনাক্রান্ত ২৯, সুস্থ ৩১

 

নিজস্ব প্রতিবেদক :: সিলেট অঞ্চলে গত ২৪ ঘণ্টায় আরও ২৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে সিলেটের ২৬ এবং মৌলভীবাজারের একজন।

এ নিয়ে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ৬১৬ জন। এরমধ্যে সিলেট জেলায় ৮ হাজার ৪৩৩ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪৬৪, হবিগঞ্জে ১ হাজার ৮৯২ এবং মৌলভীবাজারে ১ হাজার ৮২৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

একই সময়ে ৩১ জন সুস্থ হয়েছেন। নতুন সুস্থদের মধ্যে সিলেটের ২৭ এবং সুনামগঞ্জের ৪ জন।

এ নিয়ে সিলেট অঞ্চলে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৩ হাজার ৪০২ জন। এরমধ্যে সিলেট জেলার ৭ হাজার ৭১৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪০৯ জন, হবিগঞ্জে ১৫৬১ জন এবং মৌলভীবাজারের ১৭১৩ জন সুস্থ হয়েছেন।

এদিকে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও একজন মারা গেছেন। এ নিয়ে আক্রান্ত হয়ে মারা গেছেন ২৪৪ জন। এরমধ্যে সিলেট জেলার ১৮১ জন, সুনামগঞ্জে ২৫ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজারের ২২ জন।

সোমবার (৩০ নভেম্বর) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৯৭৩ জন। এরমধ্যে ৪১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

অন্যদিকে গত ১০ মার্চ থেকে সোমবার (৩০ নভেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ২১ হাজার ১২৭ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ২০ হাজার ৯১৪ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ২১৩ জন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ